তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে যা বললেন জালাল ইউনুস

ক্রিকেট দুনিয়া April 18, 2024 9,356
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে যা বললেন জালাল ইউনুস

দেশসেরা ওপেনার তামিম ইকবালের জাতীয় দলে ফেরা এখনও অনিশ্চিত। দেশসেরা এই ওপেনারকে পুনরায় জাতীয় দলে দেখতে চান বর্তমান অধিনায়ক শান্তও। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও তামিমের ফেরা নিয়ে বেশ আশাবাদী।


সম্প্রতি তামিমকে আলোচনা করতে দেখা যায় বিসিবির অন্যতম শীর্ষ পরিচালক জালাল ইউনুস এবং শান্তর সঙ্গে। তামিমের সঙ্গে কী নিয়ে আলাপ হয়েছে সেটি জানিয়েছেন জালাল ইউনুস।


বুধবার (১৭ এপ্রিল) মিরপুরে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন বিসিবি পরিচালক। সেখানেই তিনি জানান, সেদিন তামিমের সঙ্গে কী নিয়ে আলাপ হয়েছিল। বোর্ড সভাপতির সঙ্গে তামিমের আলোচনার পর সবকিছু জানা যাবে বলেও মন্তব্য করেন তিনি।


জালাল ইউনুস বলেন, ‘তামিম কি বলেছে হি ইজ কামিং ব্যাক? আমাদের সঙ্গে এরকম কোনো কথা হয়নি। তামিম ইকবালের সঙ্গে কথা বলার জন্য সিরাজ ভাই, আমাকে অ্যাসাইন করেছিলেন বোর্ড প্রেসিডেন্ট। আমরা তার সঙ্গে তার ক্রিকেট প্ল্যান নিয়ে কথা বলেছি। একটা জায়গায় এসে আলাপ আলোচনা শেষ করেছি।’


তিনি আরও বলেন, ‘আমাদের মিটিংয়ের আউটকাম বোর্ড সভাপতিকে জানানো হয়েছে। মূলত, তামিমের ক্রিকেট পরিকল্পনা নিয়েই আমাদের সঙ্গে আলাপ করেছে। কী আলাপ করেছে এটা বলা সম্ভব না। এটা তামিম ও বোর্ড সভাপতির সঙ্গে আলাপ-আলোচনার পর আপনারা জানতে পারবেন।’


সূত্রঃ চ্যানেল ২৪