মুস্তাফিজ খেলবেন কি না উত্তর দিলেন চেন্নাই বোলিং কোচ

ক্রিকেট দুনিয়া April 8, 2024 798
মুস্তাফিজ খেলবেন কি না উত্তর দিলেন চেন্নাই বোলিং কোচ

গত মঙ্গলবার জাতীয় দলের ভিসা সংক্রান্ত কার্যক্রমে অংশ নিতে চেন্নাই থেকে ঢাকায় ফেরেন মুস্তাফিজ। এরপর বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের ভিসা প্রক্রিয়া সম্পন্ন করেছে বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। যে তালিকায় ছিলেন ফিজও। ভিসার কাজ শেষে গতকাল (রোববার) চেন্নাই শিবিরে যোগ দেন মুস্তাফিজ।


কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে নিজেদের পঞ্চম ম্যাচ খেলতে নামছে চেন্নাই। এ ম্যাচে ফিজকে খেলানো হবে কি না, সেটি নির্ভর করছে টিম ম্যানেজমেন্টের ওপর। তবে ম্যাচটি ঘরের মাঠ চিপকের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। যেখানে প্রথম দুই ম্যাচে ৬টি উইকেট শিকার করেছেন মুস্তাফিজ। চলতি আসরের উদ্বোধনী ম্যাচে চার উইকেট নিয়ে হয়েছিলেন ম্যাচসেরাও।


কেকেআরের বিপক্ষে ম্যাচের আগে প্রেস কনফারেন্সে সিএসকের বোলিং কনসালটেন্ট এরিক সিমন্স বলেন, ‘ফিজকে নিয়ে আমরা এখনই কিছু বলতে পারছি না। ওর ব্যাপারে আমরা নিশ্চিত নই। কারণ ও পাসপোর্টের জন্য বাংলাদেশ ফিরে গিয়েছিল। এবার দেখা যাক কী হয়। তবে আমরা টিম হিসেবে এই সব পরিস্থিতিগুলোর জন্য তৈরি থাকি।’


এর আগে হায়দরাবাদের বিপক্ষে ম্যাচে মুস্তাফিজকে না পাওয়ার বিষয়টি নিয়ে কোচ ফ্লেমিং বলছিলেন, ‘কোনো সন্দেহ নেই (তাকে মিস করেছি), তবে এটা আইপিএলের অংশ। সে এখানে নেই, ফলে ব্যবহারেরও সুযোগ নেই তাকে।’


মুস্তাফিজুরের পাশাপাশি পাথিরানাকেও পাওয়া যাবে কি না তা নিশ্চিত নয়। অল্প চোটের কারণে চেন্নাইয়ের গত ম্যাচে তিনি খেলেননি। তিনি সিএসকের মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন। দলের ফিজিও তাকে ফিট ঘোষণা করলে রাসেল-নারিনদের বিপক্ষে পাথিরানাকে খেলতে দেখা যেতে পারে।