মায়ামিতে কী করছেন নেইমার? উত্তরে যা বললেন বেকহ্যাম

ফুটবল দুনিয়া March 30, 2024 242
মায়ামিতে কী করছেন নেইমার? উত্তরে যা বললেন বেকহ্যাম

সম্প্রতি আমেরিকায় বেড়াতে গিয়েই তার সঙ্গে দেখা হয়ে যায় ইংল্যান্ড কিংবদন্তি ও ইন্টার মায়ামির সহ-মালিক ডেভিড বেকহ্যামের। পরে দুজনের ছবি ছড়িয়ে পড়তেই ফুটবল বিশ্বে আলোচনা শুরু হয়ে যায়। তবে কী সাবেক সতীর্থ লিওনেল মেসি ও লুইস সুয়ারেজদের ক্লাবে যোগ দিচ্ছেন ব্রাজিল ফরোয়ার্ড? পরে অপ্রকাশ্যে ওঠা এমন প্রশ্নের উত্তরও দিয়েছেন বেকহ্যাম।


গতকাল (শুক্রবার) তিনি নেইমারের সঙ্গে রাতের খাবার খাওয়ার একটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্টোরি দিয়েছেন। জানা যায়, আগের (বৃহস্পতিবার) রাতে বেকহ্যাম ও তার স্ত্রী ভিক্টোরিয়া বেকহ্যামের সঙ্গে সময় কাটিয়েছেন ব্রাজিল তারকা। ইন্টার মায়ামির অন্যতম এই মালিকের মতে– সেটি শুধুমাত্র ছিল ডিনারের আমন্ত্রণে নেইমারের সাড়া দেওয়া। অর্থাৎ দলবদল গুঞ্জনের বিষয়টি সত্যি নয়।


ওই পোস্টে অট্টহাসির ইমোজির সঙ্গে একটি ছবি দিয়ে বেকহ্যাম লেখেন, ‘অনলি ফর ডিনার’। পরে আবার নেইমারও মন্তব্যের ঘরে অট্টহাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘থ্যাংক ইউ বস।’ বেকহ্যামের এই পোস্ট নেইমারকে নিয়ে চলা নতুন গুঞ্জন থামাতে পারে কি না সেটাই দেখার বিষয়। কারণ এর আগে ইএসপিএনকে দেওয়া এক মন্তব্যে বর্তমানে আল হিলালের এই ব্রাজিল তারকা ইন্টার মায়ামিতে খেলার আগ্রহের কথা জানিয়েছিলেন।


ওই সময় নেইমার বলেন, ‘আমার আর মেসির একসঙ্গে খেলা? আমি তেমনটাই আশা করি। সত্যিই আশা করি আমরা আবার একসঙ্গে খেলতে পারব। সবাই তাকে চেনে। আমার মনে হয়, (মায়ামিতে) সে সুখেই আছে। আর যদি সে খুশি থাকে, তবে আমিও খুশি।’


সূত্রঃ ঢাকা পোস্ট