আইপিএলে পার্পল ক্যাপ পেয়ে যা বললেন মুস্তাফিজ

ক্রিকেট দুনিয়া March 29, 2024 437
আইপিএলে পার্পল ক্যাপ পেয়ে যা বললেন মুস্তাফিজ

আইপিএল সর্বোচ্চ উইকেট শিকারি বোলারকে পার্পল ক্যাপ দেওয়া হয়। চলমান আসরটিতে উইকেট শিকারিদের তালিকায় বর্তমানে শীর্ষে রয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তাইতো সম্মানজনক এই ক্যাপটি এখন তার।


চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা মুস্তাফিজ সবশেষ ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে ম্যাচে পার্পল ক্যাপ পড়ে খেলতে নেমেছিলেন। এবার বিশেষ এই ক্যাপ পড়ার অনুভূতি জানালেন এই টাইগার পেসার।


সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পার্পল ক্যাপ পড়ার অনুভূতি প্রকাশ করে ফিজ লেখেন, ‘পার্পল ক্যাপ পরে খেলতে সত্যিই অসাধারণ লাগে। সতীর্থ ও ভক্তদের ভালোবাসায় আমি অভিভূত। এটা বিশেষ এক অনুভূতি যা আমি ভাষায় প্রকাশ করতে পারব না। আমি এটা দীর্ঘ সময় নিজের কাছে রাখবো। আপনাদের সমর্থন ও ভালবাসার জন্য ধন্যবাদ, চির কৃতজ্ঞ।’


চেন্নাই সুপার কিংস এর হয়ে অভিষেক ম্যাচেই দুর্দান্ত পারফরম্যান্স করেছেন মুস্তাফিজুর রহমান। বেঙ্গালুরুর বিপক্ষে সেই ম্যাচে চার ওভারে ২৯ রান দিয়ে ৪টি উইকেট শিকার করেছেন তিনি।


পরের ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে ৩০ রান খরচায় ২টি উইকেট শিকার করেছেন কাটার মাস্টার। ২ ম্যাচে ৬ উইকেট নিয়ে বর্তমানে আসরের উইকেট শিকারির তালিকায় শীর্ষে ফিজ।


সপ্তাহখানেক আগে শুরু হওয়া আইপিএল আসরের ইতোমধ্যে ৯টি ম্যাচ শেষ হয়েছে। আসরের সবগুলো ম্যাচ শেষে উইকেট শিকারির তালিকায় শীর্ষে থাকা বোলারই ক্যাপটির মালিক হবেন।


সূত্রঃ ক্রিফো স্পোর্টস