রাত ৮ টায় মাঠে নামছে চেন্নাই, দেখে নিন সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া March 26, 2024 17,118
রাত ৮ টায় মাঠে নামছে চেন্নাই, দেখে নিন সম্ভাব্য একাদশ

লঙ্কান পেসার মাথিশা পাথিরানা চেন্নাইয়ের উদ্বোধনী ম্যাচে ফিট না থাকায় কপাল খুলেছে মুস্তাফিজের । বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ইনজুরিতে পড়েন পাথিরানা, যার সুবাদে সুযোগ পান ফিজ। আর দারুণভাবে সেটি কাজেও লাগান তিনি। ২৯ রানে ৪ উইকেট নিয়ে হন ম্যাচসেরা।


ধোনিদের দল নিজেদের দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার (২৬ মার্চ) মাঠে নামবে গুজরাটের বিপক্ষে। সেই ম্যাচ খেলার জন্য পুরোপুরি ফিট পাথিরানা। লঙ্কান এই পেসার এই ম্যাচের একাদশে থাকবেন কি না সেই প্রশ্ন অনেকের। আবার একাদশে সুযোগ পেলে মুস্তাফিজ কি বাদ পড়বেন এমন অনেক কৌতূহলী প্রশ্ন ক্রিকেটপ্রেমীদের মধ্যে।


চেন্নাইয়ের চার বিদেশির মধ্যে ড্যারিল মিচেল এবং রাচিন রবীন্দ্রের জায়গা একেবারেই নিশ্চিত। দলটির ব্যাটিং স্তম্ভের মূল ভরসা এই দুই ক্রিকেটার। বোলিংয়ে রয়েছে তিন বিদেশি-মুস্তাফিজ, পাথিরানা ও থিকশানা। প্রথম ম্যাচে থিকশানা খুব ভালো না করলেও দলের স্পিন বিভাগের মূল কারিগর তিনি।


লড়াইটা মূলত হবে মুস্তাফিজ এবং পাথিরানার মধ্যে। তবে কন্ডিশন, উইকেট এবং শেষ ম্যাচের পারফরম্যান্স মিলিয়ে মুস্তাফিজ কিছুটা এগিয়ে থাকতেই পারেন। ইনজুরি ফেরত পাথিরানাকে দুইদিনের অনুশীলন পর্ব শেষে সরাসরি মাঠে নামানোর সম্ভাবনা কিছুটা কম। তাছাড়া চেন্নাইয়ের চিপকে মুস্তাফিজের স্লোয়ার এবং কুইক ডেলিভারি বেশ কার্যকর বলে প্রমাণ হয়েছে আগেই। পাথিরানার চেয়ে মুস্তাফিজের একাদশে থাকার সম্ভাবনাই তাই কাগুজে হিসেবে বেশি।


চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশঃ


রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, আজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল, রবীন্দ্র জাদেজা, সামির রিজভি, মহেন্দ্র সিং ধোনি, দীপক চাহার, মহেশ থিকশানা, মুস্তাফিজুর রহমান ও তুশার দেশপান্ডে।