চেন্নাইকে জিতিয়ে ফেসবুকে যা লিখলেন মুস্তাফিজ !!

ক্রিকেট দুনিয়া March 23, 2024 6,738
চেন্নাইকে জিতিয়ে ফেসবুকে যা লিখলেন মুস্তাফিজ !!

আইপিএলে বাংলাদেশি ক্রিকেটাররা তেমন একটা সুযোগ পান না । চলমান আসরে মুস্তাফিজই একমাত্র বাংলাদেশি প্রতিনিধি। উদ্বোধনী ম্যাচেই সেই মুস্তাফিজের ম্যাচ জেতানো পারফরম্যান্সে উল্লাস ছড়িয়ে পড়েছে সারা দেশে । বিশেষ করে বাংলাদেশের সমর্থকদের মাঝে বিরাজ করছে রীতিমত ঈদের আনন্দ ।


সামাজিক যোগাযোগমাধ্যমে এখন একযোগে চলছে মুস্তাফিজ বন্দনা। সাধারণ ক্রিকেট সমর্থক থেকে শুরু করে সেই প্রশংসার মিছিলে যোগ দিয়েছেন বাংলাদেশ ও বহির্বিশ্বের সাবেক বর্তমান ক্রিকেটাররাও। সবার এত ভালোবাসা আর সমর্থনে মুস্তাফিজও আনন্দে ভাসছেন।


ফেসবুকে দেওয়া এক বার্তায় তিনি সবাইকে জানিয়েছেন কৃতজ্ঞতা। মুস্তাফিজ লিখেছেন, 'সব কিছুর জন্য আলহামদুলিল্লাহ। দলের জয়ে অবদান রাখা সবসময়ই স্পেশাল। সবার নিঃস্বার্থ ভালোবাসা ও সমর্থনের জন্য আমি কৃতজ্ঞ।'


চেন্নাইয়ে টস জিতে ব্যাট করতে নেমে মুস্তাফিজের বোলিং তোপে পড়ে ব্যাঙ্গালুরু। মাত্র ৭ রানের খরচায় নিজের প্রথম ১০ বলে সাজঘরে ফেরান ফাফ ডু প্লেসি, রজত পতিদার, গ্লেন ম্যাক্সওয়েল ও ক্যামেরন গ্রিনকে।


তবে অনুজ রাওয়াতের ২৫ বলে ৪৮, দীনেশ কার্তিকের ২৬ বলে অপরাজিত ৩৮ ও অধিনায়ক ডু প্লেসিস ২৩ বলে গড়া ৩৫ রানের ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৩ রান জড়ো করে ব্যাঙ্গালুরু।


জবাব দিতে নেমে উদ্বোধনী জুটিতে ৩৮ রান জড়ো করে চেন্নাই। রুতুরাজ গাইকোয়াদ অধিনায়ক হিসেবে অভিষেকের ম্যাচে ১৫ বলে ১৫ রান করে বিদায় নিলেও রাচিন রবীন্দ্র ১৫ বলে ৩৭ রান করে ঝড়ো শুরু এনে দেন দলকে। তিনি সাজঘরে ফিরলে আজিঙ্কা রাহানের ১৯ বলে ২৭ ও ড্যারিল মিচেলের ১৮ বলে ২২ রানের ইনিংসের পর দলের হাল ধরেন শিভম দুবে ও রবীন্দ্র জাদেজা।


দুবে ২৮ বলে ৩৭ ও জাদেজা ১৭ বলে ২৫ রানের অপরাজিত দুই ইনিংসে ৮ বল ও ৬ উইকেট হাতে রেখেই নিশ্চিত করেন দলের জয়।