তামিমের বিষয়ে যা জানালেন বিসিবি সভাপতি পাপন

ক্রিকেট দুনিয়া February 12, 2024 44,015
তামিমের বিষয়ে যা জানালেন বিসিবি সভাপতি পাপন

বিসিবির বহুল আকাঙ্ক্ষিত বোর্ড সভা শেষ হয়েছে। যেখানে নির্বাচক প্যানেল, নতুন অধিনায়ক, কোচ নিয়োগসহ একাধিক বিষয়ে এসেছে সিদ্ধান্ত। কথা হয়েছে জাতীয় দলে তামিম ইকবালের ভবিষ্যত নিয়েও।


সোমবার (১২ ফেব্রুয়ারি) তামিমকে নিয়ে বোর্ড সভায় আলোচনার বিস্তারিত গণমাধ্যমকে জানিয়েছেন ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। যদিও তিনি রেখে গেছেন অনেক ধোঁয়াশা।


ফরচুন বরিশালের হয়ে খেলতে আপাতত চট্টগ্রামে অবস্থান করছেন তামিম। সেখান থেকে বিপিএল ঢাকায় ফিরলে তখন সাবেক অধিনায়কের সঙ্গে বসবে বোর্ডের একাধিক কর্মকর্তা। এরপর দ্বিতীয় দফায় আবার আলোচনা করবেন পাপন নিজে। এরপরই জাতীয় দলে তার ভবিষ্যত সম্পর্কে জানা যাবে।


এ বিষয়ে গণমাধ্যমকে পাপন বলেন, ‘তামিমের ইস্যুটা নিয়ে কথা হয়েছে। ঢাকায় ফিরলে তামিমের সঙ্গে জালাল ভাই ও অন্যরা বসবে। তারা বসার পর আমি নিজেও বসব। এই বিপিএল চলাকালীনের মধ্যেই সব সিদ্ধান্তগুলো জানাতে পারব। এর আগে বলাটা আসলে মুশকিল।’


গত বছরের জুলাইয়ে আফগান সিরিজের মাঝপথে অবসর নাটকীয়তার পর ইনজুরির ধকল কাটিয়ে সেপ্টেম্বরে বাংলাদেশের জার্সি গায়ে জড়িয়েছিলেন তামিম। নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দুটিতেই খেলেছিলেন তিনি। বার্তা দিয়েছিলেন অক্টোবর-নভেম্বরে ভারত বিশ্বকাপে খেলারও।


কিন্তু এরপর নানা নাটকীয়তায় ভারত বিশ্বকাপের দলে জায়গা হয়নি তার। বিশ্বকাপ শেষে গত ডিসেম্বরে বাংলাদেশ দল আবার নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেললেও স্কোয়াডে ছিলেন না তামিম। আবার তিনি অবসরের ঘোষণাও দেননি। সব মিলিয়ে এখনো জাতীয় দলে তামিমের ফেরা না ফেরা অনিশ্চয়তার মধ্যে রয়ে গেছে।


সূত্রঃ সময় টিভি অনলাইন