জানা গেলো, বিপিএল মাতাতে কবে আসছেন ডেভিড মিলার

ক্রিকেট দুনিয়া February 11, 2024 735
জানা গেলো, বিপিএল মাতাতে কবে আসছেন ডেভিড মিলার

চলতি বিপিএলে বেশ বড় বড় নাম দিয়েই নিজেদের দল তৈরি করেছিল ফরচুন বরিশাল। দেশীয় ক্রিকেটের নামকরা সব তারকা ভিড়িয়ে নিজেদের স্কোয়াড বেশ শক্তিশালী করে তারা। যেখানে তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে রয়েছেন সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজও।


ইতোমধ্যে ফ্র্যাঞ্চইজিটি চট্টগ্রাম পর্বের আগে ৮ ম্যাচে খেলে ৪ জয় ও ৪ হারে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে অবস্থান করছে। তবে এখন পর্যন্ত তারা নিজেদের পুরো ছন্দ দেখাতে পারেনি। তাই তো ফ্র্যাঞ্চাইজিটি আসরের শেষপর্যায়ে এসে নিজেদের শক্তি বাড়াতে মরিয়া। তাদের নজর এবার বাইরের তারকা ক্রিকেটারদের দিকে।


বরিশালের হয়ে মাঠ মাতাচ্ছেন পাকিস্তানের শোয়েব মালিক ও আহমেদ শেহজাদ। তবে নতুন করে তারা আরো কিছু তারকা ক্রিকেটার ভেড়াতে যাচ্ছে। বিশেষ করে এসএ টোয়েন্টি এবং আইএল টি-টোয়েন্টি শেষ হওয়ার পর বিপিএলের সব ফ্র্যাঞ্চাইজিই মরিয়া নতুনদের দলে ভেড়াতে।


যেখানে দক্ষিণ আফ্রিকার ৩৪ বছর বয়সী ‘কিলার মিলার’ খ্যাত ডেভিড মিলারের চাহিদাই তুঙ্গে। তবে আগে থেকেই গুঞ্জন ছিল তিনি আসছেন বরিশালের হয়ে মাঠ মাতাতে। এবার বিষয়টি নিশ্চিত করেছেন ফ্র্যাঞ্চাইজিটির মালিক মিজানুর রহমান। সম্প্রতি গণমাধ্যমকে তিনি বলেন, কেশব মহারাজ, কাইল মায়ার্স ও ডেভিড মিলার আসছেন। এগুলো সবই নাম। নাভিন উল খেলতে চাচ্ছেন না জোর করে তো আনতে পারি না। ইনজুরির একটা সমস্যার কথা বলেছেন তিনি।


মিলার কবে আসবেন বিপিএল খেলতে, এমন প্রশ্নে মিজান বলেন, মিলার সম্ভবত ১৭ তারিখ আসবেন। তার একটা ব্যক্তিগত কাজ বা প্রোগ্রাম রয়েছে সেটা শেষ করেই যোগ দেবেন।


মিলার আইসিসি স্বীকৃত টি-টোয়েন্টিতে ৪৬৬টি ম্যাচ খেলে ১০ হাজার ১৯ রান সংগ্রহ করেছেন। যেখানে ৪৫টি হাফসেঞ্চুরির পাশাপাশি রয়েছে ৪টি সেঞ্চুরিও। তার সর্বোচ্চ ইনিংস অপরাজিত ১২০ রান। অন্যদিকে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে তিনি দক্ষিণ আফ্রিকার জার্সিতে ১১৬ ম্যাচ খেলে করেছেন ২ হাজার ২৬৮ রান। যেখানে ৬ হাফসেঞ্চুরির সঙ্গে রয়েছে ২টি সেঞ্চুরিও। তার সর্বোচ্চ ইনিংস অপরাজিত ১০৬ রান।