প্রাকটিস করার সময় চোট পেয়েছেন মুস্তাফিজ

খেলাধুলার বিবিধ August 29, 2023 905
প্রাকটিস করার সময় চোট পেয়েছেন মুস্তাফিজ

এমনিতেই জ্বরের কারণে দলের সঙ্গে যেতে পারেননি লিটন দাস। প্রথম ম্যাচ থেকে ছিটকে গেছেন তিনি। এমনকি পরের ম্যাচেও তাকে পাওয়া নিয়ে শঙ্কা আছে। বাংলাদেশের আকাশে এই শঙ্কার মেঘে এবার নতুন নাম মুস্তাফিজুর রহমান। অনুশীলনের সময় চোট পেয়েছেন তিনি।


গত ২৭ আগস্ট লঙ্কার উদ্দেশে দেশ ছেড়েছিল বাংলাদেশ দল। আজ (২৯ আগস্ট) ছিল তাদের আনুষ্ঠানিক অনুশীলন। স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় পাল্লেকেল্লেতে হয়েছে সেই অনুশীলন সেশন। সেখানেই অনুশীলন করার সময় আঘাত পেয়েছেন মুস্তাফিজ।


তার এই চোট অবশ্য গুরুত্বর কিছু নয়। আসরে নিজেদের প্রথম ম্যাচের আগে এখনো পুরো একদিন সময় পাচ্ছে বাংলাদেশ। এই সময়ের মধ্যেই পুরো ফিট হয়েই ম্যাচ খেলার কথা এই বাঁহাতি পেসারের। যা আপাতত কিছুটা হলেও স্বস্তির খবর।


চোটের কারণে আগেই এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন তামিক ইকবাল। এরপর সেই তালিকায় যুক্ত হয় এবাদতের নাম। এই পেসার শুরুর স্কোয়াডে থাকলেও পরে ছিটকে গেছেন। তাছাড়া লিটন এখনও লঙ্কার বিমান ধরতে পারেননি।


আগামী ৩১ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে আসর শুরু করবে বাংলাদেশ। এরপর গ্রুপ পর্বের শেশ ম্যাচ খেলতে পাকিস্তান যাবে বাংলাদেশ। লাহোরে ৩ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।


সূত্রঃ ঢাকা পোস্ট