মেসিদের ফাইনাল ম্যাচের টিকিটের দাম ১৩ লাখ টাকা!

খেলাধুলার বিবিধ August 18, 2023 685
মেসিদের ফাইনাল ম্যাচের টিকিটের দাম ১৩ লাখ টাকা!

লিওনেল মেসির হাত ধরে যুক্তরাষ্ট্রে যেন ফুটবল জাগরণ ঘটেছে। টানা গোল করে, পায়ের জাদুতে মাত করে যুক্তরাষ্ট্রে অভিষেক আসরেই ইন্টার মায়ামিকে ফাইনালে তুলেছেন মেসি। বাংলাদেশ সময় আগামী ২০ আগস্ট রবিবার সকাল ৭টা লিগস কাপের ফাইনালে ন্যাশভিলের মুখোমুখি হবে ইন্টার মায়ামি। সে ম্যাচের টিকিট নিয়ে কাড়াকাড়ি পড়ে গেছে।


এদিকে দর্শকদের প্রবল আগ্রহের কারণে টিকিটের দাম বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ডলারে, যা বাংলাদেশি মুদ্রায় ১৩ লাখ টাকার বেশি (প্রতি ডলার ১০৯ দশমিক ৯৪ টাকা হিসেবে)। এরপরও টিকিট পাচ্ছেন না ফুটবলপ্রেমীরা। মেসির জন্যই যে এ উন্মাদনা, তা বলার অপেক্ষা রাখে না।


যুক্তরাষ্ট্রের মাটিতে মেসির প্রথম ট্রফি জয়ের মুহূর্তটির সাক্ষী হওয়ার সুবর্ণ সুযোগ হাতছাড়া করতে চাইছেন না আমেরিকান ফুটবল ভক্তরা। তাই টিকিটের চাহিদা ভীষণভাবে বেড়ে গেছে। দুই মাস আগে হওয়া ম্যানচেস্টার সিটি ও ইন্টার মিলানের মধ্যকার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের চেয়েও মেসির এ ফাইনালের টিকিটের দাম বেশি।


ইস্তাম্বুলের আতাতুর্ক অলিম্পিক স্টেডিয়ামে চ্যাম্পিয়ন্স লিগের সবচেয়ে কম দামের টিকিট ছিল ৭৭ দশমিক ৫০ ডলারের। ন্যাশভিল বনাম ইন্টার মায়ামি ফাইনালের সবচেয়ে কম দামের টিকিট মিলছে ৪৮৪ দশমিক ৪৫ ডলারে। সবচেয়ে ভালো সিটগুলো বিক্রি হচ্ছে ১২ হাজার ৭৫ ডলারে!


এদিকে আগামী রবিবার ৩০ হাজার আসনের ‘জিওদিস পার্ক’ যে হাউসফুল থাকছে, সে বিষয়ে সন্দেহ নেই। লিগস কাপে ছয় ম্যাচে ৯ গোল করেছেন মেসি। ফাইনালেও গোল করে ট্রফি জিততে পারলে এত টাকা খরচ করে খেলা দেখাটা সার্থক হবে দর্শকদের।


সূত্রঃ অনলাইন