মেসি ‘পাগল’ হয়ে গেছে, বললেন আগুয়েরো

ফুটবল দুনিয়া June 10, 2023 10,783
মেসি ‘পাগল’ হয়ে গেছে, বললেন আগুয়েরো

ইন্টার মিয়ামিতে যাওয়া লিওনেল মেসির অনেকটাই নিশ্চিত। মেসির নতুন এই ক্লাবে যাওয়া নিয়ে চলছে নানা রকম আলোচনা। মিয়ামি নিয়ে আর্জেন্টিনার এই বিশ্বজয়ী ফুটবলারের সঙ্গে মজা করলেন সার্জিও আগুয়েরো।


মেসি যে ইন্টার মিয়ামিতে খেলতে যাচ্ছেন, সেই দল ২০১৮ সালে প্রতিষ্ঠিত হয়েছে। মেজর লিগ সকারে (এমএলএস) ইন্টার মিয়ামি আছে এবার ইস্টার্ন কনফারেন্স গ্রুপে। ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট তালিকার ১৫ নম্বরে আছে মিয়ামি।


পয়েন্ট তালিকার তলানিতে থাকার স্ক্রিনশট পাঠিয়ে মেসির সঙ্গে মজা করেছেন আগুয়েরো। স্ক্রিনশটের ব্যাপারে আগুয়েরো ইএসপিএনকে বলেন, ‘আমি মেসির সঙ্গে গতকাল কথা বলেছি।


তাকে ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট তালিকার স্ক্রিনশট পাঠিয়েছিলাম এবং তাকে বললাম, তোমার দল অনেক পিছিয়ে। তোমাদের ৮,৯ নম্বরে উঠে আসতে হবে। আমার কথা শুনে মেসি পাগল হয়ে গেছে। এরপর মেসি বলল, আমরা প্লে অফ খেলব।’


২৯ ক্লাব নিয়ে হচ্ছে এই মৌসুমের এমএলএস। ইস্টার্ন কনফারেন্সে খেলবে ১৫ ক্লাব ও ১৪ ক্লাব খেলবে ওয়েস্টার্ন কনফারেন্সে। প্রত্যেকেই ৩৪টি করে ম্যাচ খেলবে, যার মধ্যে নিজ কনফারেন্সের দলের বিপক্ষে হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিতে দুটি করে ম্যাচ খেলবে দলগুলো।


১৯৯৬ থেকে হচ্ছে এমএলএস কাপ। ২০২২ সালে হওয়া সর্বশেষ এমএলএস কাপে চ্যাম্পিয়ন হয়েছে লস অ্যাঞ্জেলেস ফুটবল ক্লাব। টুর্নামেন্টে এটি তাদের প্রথম শিরোপা। সর্বোচ্চ পাঁচবার শিরোপা জিতেছে লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সি (এল আ গ্যালাক্সি)।