বেতন কমিয়ে বার্সায় যেতে চান নেইমার, বার্সা চায় না‍!

ফুটবল দুনিয়া June 9, 2023 1,040
বেতন কমিয়ে বার্সায় যেতে চান নেইমার, বার্সা চায় না‍!

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফরোয়ার্ড পাড়ি জমিয়েছেন ইন্টার মিয়ামিতে। নানা ধরনের কাগজপত্র তৈরির বেড়াজালে আবদ্ধ হয়ে মেসিকে আর নিতে পারেনি বার্সা। এবার শোনা যাচ্ছে, মেসির ঘনিষ্ট বন্ধু খ্যাত ব্রাজিল তারকা নেইমারও নাকি পিএসজি ছেড়ে বার্সেলোনায় ফিরতে চান! এজন্য তিনি বেতন কমাতেও রাজি।


২০১৭ সালে বার্সেলোনা থেকে ২২২ মিলিয়ন ইউরোর রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার। কিন্তু সেখানে নেইমারের সময় মোটেও ভালো কাটেনি। চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা কিংবা ব্যালন ডি'অর কিছুই জেতা হয়নি। বরং কিলিয়ান এমবাপ্পে তাকে দুই চোখে দেখতে পারেন না।


পিএসজির দর্শকদের কাছেও দুয়ো শুনতে হয়। এত প্রতিকূলতার মাঝে নেইমার আর পিএসজিতে থাকতে চান না। স্প্যানিশ সংবাদমাধ্যম 'স্পোর্ত' দাবি করেছে, নেইমার এখন বেতন কমিয়ে হলেও বার্সায় ফিরতে উন্মুখ হয়ে আছেন।

তবে নেইমারের বার্সায় ফেরার সম্ভাবনা গুঞ্জনের মাঝেই সীমাবদ্ধ থাকার সম্ভাবনা বেশি।


কারণ এ বিষয়ে প্রশ্ন করা হয়েছিল বার্সেলোনার প্রধান কোচ জাভি হার্নান্দেজকে। প্রশ্নটি শুনে বেশ অবাক হয়েই জাভি বলেন, ‘আমি নেইমারের এই খবরে বেশ অবাক হয়েছি। সে কখনোই আমাদের পরিকল্পনায় ছিল না।’


জাভির এই মন্তব্যটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন ইউরোপীয় ফুটবলে দলবদল–সংক্রান্ত খবরাখবর দেওয়ার জন্য নির্ভরযোগ্য ইতালীয় সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো।


সূত্রঃ কালের কন্ঠ অনলাইন