দল সাজাতে মেসির ৩ সতীর্থকেও কিনছে ইন্টার মিয়ামি!

ফুটবল দুনিয়া June 8, 2023 18,311
দল সাজাতে মেসির ৩ সতীর্থকেও কিনছে ইন্টার মিয়ামি!

মেসির সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের (এমএসএল) দল ইন্টার মিয়ামি। এবার তার সাবেক প্রিয় ক্লাব বার্সেলোনার তিন সতীর্থকে কিনতে যাচ্ছে তারা। ফুটবল বিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডটকমের এক প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে।


এতে উল্লেখ করা হয়, চলতি গ্রীষ্ম থেকেই ইন্টার মিয়ামির হয়ে মাঠ মাতাবেন মেসি। সম্প্রতি পিএসজি ছেড়ে দেন তিনি। এরই মাঝে আর্জেন্টিনার প্রভাবশালী ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস দাবি করেছে, এবার সার্জিও বুসকেটস, জর্ডি আলবা ও লুইস সুয়ারেজকে কিনতে যাচ্ছে আমেরিকান ক্লাবটি।


একসময় মেসির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন তারা। আরেকবার তাদের মেলবন্ধন ঘটাতে চাচ্ছে ইন্টার মিয়ামি। দলটির অন্যতম কর্ণধার ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের সাবেক তারকা ডেভিড বেকহাম।


মেসিকে ঘিরে দল সাজাতে চাচ্ছেন তিনি। সেই লক্ষ্যে ইতোমধ্যে বুসকেটস, আলবা ও সুয়ারেজের সঙ্গে আলোচনা শুরু করেছেন ইংলিশ কিংবদন্তি।


চলতি মৌসুমেই বার্সা ছাড়ছেন আলবা ও বুসকেটস। এসময়ে কাতালানদের সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হবে। ফলে দুজনকেই পেতে পারে মিয়ামি।


২০২০ সালেই ক্যাম্প ন্যু ছেড়ে যান সুয়ারেজ। পরে অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে খেলেন তিনি। বর্তমানে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওর হয়ে খেলছেন ৩৬ বছর বয়সী ফুটবলার। তবে মেসির সঙ্গে খেলার সুযোগ পেলে সহজেই তা লুফে নিতে পারেন এ উরুগুইয়ান।


সূত্রঃ চ্যানেল ২৪