ইন্টার মিয়ামিতে যাওয়ার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন মেসি

ফুটবল দুনিয়া June 8, 2023 776
ইন্টার মিয়ামিতে যাওয়ার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন মেসি

যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দেয়ার ঘোষণা দিলেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। এ সিদ্ধান্ত নিতে তাকে কঠিন পরীক্ষার মধ্যেই পড়তে হয়েছে। তবে কয় বছরের চুক্তিতে তিনি সেখানে যাচ্ছে সে বিষয়ে কিছু বলেননি।


সৌদি আরবের ক্লাব আল হিলালের বড় অঙ্কের প্রস্তাব ঠুকরে দেয়া সহজ ছিল না। সেই সঙ্গে তাড়না ছিল পুরোনো ক্লাব বার্সেলোনায় ফেরার ইচ্ছাটাও। শেষ পর্যন্ত তিনি বেছে নিলেন ডেভিড বেকহ্যামের ইন্টার মিয়ামিকে।


বৃহস্পতিবার (৮ জুন) বাংলাদেশ সময় রাত ১টায় স্প্যানিশ অউটলেট স্পোর্তো ও মুন্দো দিপোর্তিভোকে দেয়া সাক্ষাতকারে ইন্টার মিয়ামিতে যোগদানের বিষয়টি মেসি নিজেই নিশ্চিত করেন।


সাক্ষাতকারে মেসি বলেন, আমি বার্সেলোনায় ফিরছি না, আমি ইন্টার মিয়ামিতে যাচ্ছি। এদিকে মেসির ঘোষণার পর ইন্টার মিয়ামিও অফিসিয়ালি তাদের টুইটার হ্যান্ডেলে বিষয়টি নিশ্চিত করেছে।


মেসির ইন্টার মিয়ামিতে যোগ দেয়ার বিষয়টি নিশ্চিত করেছে জনপ্রিয় ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোলডটকমও। এছাড়া ট্রান্সফার বিষয়ক সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো, আর্জেন্টাইন সাংবাদিক গাস্তুল এদুনও বিষয়টি নিশ্চিত করেন।


সাক্ষাতকারে মেসি আরো বলেন, পিএসজিতে দুই বছর আমি খুশি ছিলাম না। আমি নিজেকে উপভোগ করিনি। এটি আমার পারিবারিক জীবনকে প্রভাবিত করেছিল।


বিশ্বকাপজয়ী অধিনায়ক বলেন, অর্থ আমার কাছে কখনোই কোনো সমস্যা ছিল না। এমনকি আমরা বার্সেলোনার সঙ্গে চুক্তি নিয়েও আলোচনা করিনি! তারা আমাকে একটি প্রস্তাব পাঠিয়েছিল কিন্তু কখনই অফিসিয়াল, লিখিত এবং স্বাক্ষরিত প্রস্তাব ছিল না।


এলএমটেন বলেন, আমি নিশ্চিত নই যে বার্সা আমাকে নেয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করেছে কিনা। আমি শুধু জানি জাভি আমাকে কী বলেছে। এসময় মেসি বলেন, আমি নিশ্চিত যে ক্লাবে এমন কিছু লোক আছে যারা ক্লাবের জন্য নেতিবাচক। তারা আমাকে বার্সায় ফিরতে দিতে চায় না।


সূত্রঃ চ্যানেল ২৪