আল হিলালকে এক বছর অপেক্ষা করতে বললেন মেসি

ফুটবল দুনিয়া June 6, 2023 764
আল হিলালকে এক বছর অপেক্ষা করতে বললেন মেসি

লিওনেল মেসির হৃদয়ে বার্সেলোনা। এই ক্লাবে থেকেই অবসর নিতে চেয়েছিলেন তিনি। তবে ক্লাবের আর্থিক দৈন্যদশায় বার্সা ছেড়ে মেসিকে যেতে হয়েছিল পিএসজিতে। সেই অধ্যায়টাও শেষ।


এখন সৌদি আরবের ক্লাব আল-হিলাল লিওনেল মেসির একটা স্বাক্ষরের জন্য অপেক্ষা করছে বিলিয়ন ইউরোর বেশি নিয়ে। কিন্তু টাকাটা প্রাধান্য না দিয়ে ভালোবাসার টানে আবারও বার্সায় ফিরতে চান মেসি। গোল ডটকম এর খবর, মেসি আল-হিলালকে ২০২৪ পর্যন্ত প্রস্তাবটা পিছিয়ে দিতে বলেছেন।


পিএসজিকে বিদায় বলে দেওয়ার পরপরই মেসিকে পেতে ফ্রান্সে যান আল-হিলালের এক দল প্রতিনিধি। তাদের সঙ্গে আলোচনায় বসেন মেসির প্রতিনিধি দল। সেখানেই আল-হিলালকে বলা হয় এক বছর অপেক্ষা করতে। তবে সৌদি ক্লাব জানিয়েছে, এই প্রস্তাব এখনই গ্রহণ না করলে আগামী বছর তা একই রকম থাকবে না।


এদিকে, লা লিগা কর্তৃপক্ষের অনুমোদন পাওয়ায় মেসিকে আনুষ্ঠানিক প্রস্তাব দেবে বার্সা। মেসির বাবা ও এজেন্ট হোর্হে সোমবার বার্সা সভাপতি হোয়ান লাপোর্তার সঙ্গে বৈঠকে বসেছিলেন। সেই বৈঠকে চূড়ান্ত কিছু হয়নি। তবে নিজের ছেলের ইচ্ছাটা সাংবাদিকদের জানিয়েছেন হোর্হে, ‘লিও বার্সায় ফিরতে চায়। আমিও লিওকে বার্সায় ফিরতে দেখতে চাই।’


সূত্রঃ কালের কন্ঠ অনলাইন