আর্জেন্টিনার পর রোববার ভোরে মাঠে নামছে ব্রাজিল

ফুটবল দুনিয়া March 25, 2023 436
আর্জেন্টিনার পর রোববার ভোরে মাঠে নামছে ব্রাজিল

আর্জেন্টিনার পর এবার নামছে কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালিস্ট ব্রাজিল। প্রীতি ম্যাচে সেলেসাওদের প্রতিপক্ষ কাতার বিশ্বকাপের চমক মরক্কো। ঘরের মাঠে স্বাগতিক দর্শকদের উল্লাসে মাতাতে চায় হাকিম জিয়েখ-আশরাফ হাকিমিরা। আর জয় দিয়ে ২০২৬ বিশ্বকাপ মিশন শুরু করতে চায় র‍্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা ব্রাজিল। আগামীকাল রোববার (২৬ মার্চ) ভোর চারটায় শুরু হবে ম্যাচটি।


ব্যর্থ হয়েছে কাতার মিশন, বিদায় নিয়েছেন তিতে। তবুও র‍্যাঙ্কিংয়ের শীর্ষস্থান ঠিকঠাক ধরে রেখেছে ব্রাজিল। যদিও সেলেসাওদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে চিরপ্রতিদ্বন্দ্বী বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা।


তবে মরক্কোর বিপক্ষে প্রীতি ম্যাচের আগেও আলোচনায় ব্রাজিলের সম্ভাব্য নতুন কোচ। বারবার কার্লো আনচেলত্তির নাম ঘুরে ফিরে আসলেও দলের মিডফিল্ডার কাসেমিরোর দৃষ্টি শুধু বর্তমানে।


ব্রাজিল মিডফিল্ডার কাসেমিরো বলেন, আনচেলত্তিকে আমি খুব ভালো করে জানি, তাকে খুব শ্রদ্ধাও করি। কিন্তু মনে রাখতে হবে সে এখন রিয়াল মাদ্রিদের কোচ। আর অন্তর্বর্তী হলেও এখানে মেনেজেসই এখন আমাদের দায়িত্বে। সে যদি ভালো করে আর অন্য কারো সঙ্গে ফেডারেশনের বনিবনা না হয়, তাহলে তার সুযোগ তো থাকছেই।


সূত্রঃ চ্যানেল২৪