পিএসএল এর টুর্নামেন্ট সেরা দলে জায়গা পেলেন যারা

ক্রিকেট দুনিয়া March 20, 2023 436
পিএসএল এর টুর্নামেন্ট সেরা দলে জায়গা পেলেন যারা

পিএসএলের ফাইনালে লাহোর কালান্দার্সের এক রানের জয়। আজ সেরা খেলোয়াড়দের নিয়ে বানানো টিম অব দ্য টুর্নামেন্ট ঘোষণা করে পিএসএল কর্তৃপক্ষ। সেখানে রানার আপ মুলতানের সর্বোচ্চ পাঁচ ক্রিকেটার। লাহোরকে চ্যাম্পিয়ন করা শাহীন শাহ আফ্রিদির কাঁধেই আছে নেতৃত্ব।


টুর্নামেন্ট সেরা দলে মুলতান সুলতান্সের পাঁচজন, লাহোর কালান্দার্স ও পেশোয়ার জালমির দুইজন করে এবং ইসলামাবাদ ইউনাইটেড ও করাচি কিংসের একজন করে খেলোয়াড়।


হারুন রশিদ (চেয়ারম্যান), বাজিদ খান, ড্যারেন গঙ্গা, নিক নাইট এবং সানা মীরকে নিয়ে গঠিত ইনডিপেন্ডেন্ট প্যানেল দলটি বেছে নেয়। তিন বিদেশির দু’জনই মুলতানের। রাইলি রুশো, কাইরন পোলার্ড ও চ্যাম্পিয়ন লাহোরের রাশিদ খান।


ওপেনিং জুটিতে মোহাম্মদ রিজওয়ান ও বাবর আজম। তিনে নামবেন মারকুটে মোহাম্মদ হারিস, এরপর রাইলি রুশো। পাঁচে আজম খান। এরপর তিন তারকা অলরাউন্ডার কাইরন পোলার্ড, ইমাদ ওয়াসিম, রাশিদ খান। পেস বোলিং অ্যাটাকে আব্বাস আফ্রিদি, ইহসানউল্লাহ।


টুয়েলভথ ম্যান হিসেবে টুর্নামেন্ট সেরা দলে পেশোয়ার জালমির তরুণ ওপেনার সাইম আইয়ুব। দারুণ এক মৌসুম কাটিয়েছেন পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের এই ব্যাটার।


টিম অব পিএসএল ২০২৩ – শাহীন শাহ আফ্রিদি (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম, মোহাম্মদ হারিস, রাইলি রুশো, আজম খান, কাইরন পোলার্ড, ইমাদ ওয়াসিম, রাশিদ খান, আব্বাস আফ্রিদি, ইহসানউল্লাহ এবং সাইম আইয়ুব (টুয়েলভথ)।


সূত্রঃ ক্রিকেট৯৭