আইপিএল খেলা নিয়ে সাকিবদের দুঃসংবাদ দিলেন পাপন

ক্রিকেট দুনিয়া February 9, 2023 521
আইপিএল খেলা নিয়ে সাকিবদের দুঃসংবাদ দিলেন পাপন

আইপিএলের আসন্ন মৗেসুমে বাংলাদেশ থেকে অংশ নেবেন তিনজন ক্রিকেটার। এই তিন জনের মধ্যে সাকিব আল হাসান ও লিটন দাস খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে আর মোস্তাফিজুর রহমান খেলবেন দিল্লি ক্যাপিটালসের হয়ে। এবারই প্রথম বাংলাদেশের তিন জন ক্রিকেটার এক সঙ্গে অংশ নিচ্ছে আইপিএলে।


তবে দুঃসংবাদ হলো টুর্নামেন্টটির পুরো আসরে তাদের খেলার অনুমতি দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এমনকি ইতোমধ্যে আইপিএলে দল পাওয়া ক্রিকেটারদের বিষয়টি জানিয়ে দিয়েছে বোর্ড।


আইপিএল চলাকালীন ঘরের মাঠে আয়ারল্যান্ড সিরিজ খেলবে বাংলাদেশ। আবার মে মাসে আইপিএল চলাকালীন আয়ারল্যান্ড সফরে যাবে টাইগাররা। তাই পুরো মৌসুম আইপিএলের দলগুলো পাবে না তাদের।


এই তিন টাইগারের আইপিএলে খেলার প্রসঙ্গে নাজমুল হাসান বলেন, ‘আমাদের এমন কোনো পরিকল্পনা নেই। জাতীয় দলের খেলা বাদ দিয়ে অন্য কোনো খেলায় অংশগ্রহণে অনুমতি দেয়ার পরিকল্পনা আমাদের নেই। এটা আমরা ওদের জানিয়েও দিয়েছি।’


গত আসরে ভালো করায় মোস্তাফিজকে রেখে দেয় দিল্লি ক্যাপিটালস। এছাড়া নতুন করে নিলাম থেকে দল পান সাকিব ও লিটন। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে দেড় কোটি রুপিতে এবং লিটন দাসকে ৫০ লাখ রুপিতে দলে টেনেছে কলকাতা।


সূত্রঃ স্পোর্টসজোন২৪