আবারও বাংলাদেশকে কৃতজ্ঞতা জানালো আর্জেন্টিনা

ফুটবল দুনিয়া February 7, 2023 1,184
আবারও বাংলাদেশকে কৃতজ্ঞতা জানালো আর্জেন্টিনা

বিশ্বকাপের মধ্যে দিয়েই আর্জেন্টাইনরা জানতে পেরেছে, মেসি-ম্যারাডোনাদের জন্য হাজার হাজার মাইল দূরে অবস্থিত বাংলাদেশের মানুষের রয়েছে অকুণ্ঠ সমর্থন ও শর্তহীন ভালোবাসা। ইতোমধ্যে, বাংলাদেশ-আর্জেন্টিনার সুসম্পর্কের সেতু গড়ে উঠেছে। মেসিদের প্রতি বাংলাদেশের জনগণের ভালোবাসা এখন বিশ্ববাসী জানে।


এবার আর্জেন্টিনার ঘরোয়া ফুটবল লিগে আর্জেন্টিনার পতাকার সঙ্গে বাংলাদেশের পতাকাও প্রদর্শন করা হয়েছে। এ সময় বাংলাদেশকে ধন্যবাদ ও সম্মান জানান তারা। পরে লিগের ভেরিফায়েড ফেসবুক আইডিতে পোস্ট করা হয়েছে সে ছবি। যেখানে লেখা হয়েছে, ‘ধন্যবাদ বাংলাদেশ। বিশ্বচ্যাম্পিয়ন লিগ চিরকৃতজ্ঞ থাকবে।’


এর আগে, মেসি-ম্যারাডোনার দেশ আর্জেন্টিনার ম্যাচ ঘিরে যে বিপুল উৎসাহ উদ্দীপনা তৈরি হয় বাংলাদেশের অগণিত মানুষের হৃদয়ে, সেটাও জায়গা পেয়েছিল আর্জেন্টিনার গণমাধ্যমে। বুয়েনস আইরেসে অবস্থিত টিভি টকশোতে ডাক পেয়ে বাংলাদেশের মানুষও জানিয়েছেন, কীভাবে বাংলাদেশে শুরু হলো আর্জেন্টিনা নিয়ে এহেন উন্মাদনা।


এবারই প্রথম নয়, এর আগেও আর্জেন্টিনার প্রতি বাংলাদেশের ভালোবাসা ও সমর্থনে মুগ্ধ হয়েছিল দেশটি। দেয়া হয়েছিল ধন্যবাদ। শুধু আর্জেন্টিনা নয়, স্বয়ং ফিফাও বাংলাদেশের ফুটবলপ্রেম দেখে মুগ্ধ হয়েছিল। এছাড়াও, বিশ্বকাপ জয়ের পর বুয়েনস আইরেসে ট্রফি প্যারেডের সময় আর্জেন্টিনার সড়কের পাশে ঝুলতে দেখা যায় বাংলাদেশের লাল-সবুজ পতাকা।


সূত্রঃ যমুনা টিভি অনলাইন