ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটারকে আনছে বরিশাল

ক্রিকেট দুনিয়া February 5, 2023 1,025
ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটারকে আনছে বরিশাল

বিপিএলের এবারের আসরের শুরু থেকেই দাপট দেখিয়ে চলেছে ফরচুন বরিশাল। এখন পর্যন্ত আসরের ১০ ম্যাচ খেলে ৭টিতেই জয় তুলে নিয়েছে সাকিব আল হাসানের দল। নিশ্চিত হয়েছে প্লে-অফ।


তবে নতুন করে আরও দুই ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে বরিশাল ফ্র্যাঞ্চাইজি। দক্ষিণ আফ্রিকা থেকে আসছেন ডোয়াইন প্রিটোরিয়াস এবং ইংল্যান্ড থেকে আসছেন রিস টপলে।


যদিও প্রিটোরিয়াসের আসার খবর সামাজিক যোগাযোগমাধ্যমে বরিশাল ফ্র্যাঞ্চাইজি আগেই জানিয়েছিল। তবে নতুন করে ইংলিশ পেসার টপলির আসার খবর নিশ্চিত করেছেন বরিশাল দলের মালিক মিজানুর রহমান।


তিনি বলেন, ‘৬ তারিখ প্রিটোরিয়াস দলের সঙ্গে যোগ দেবেন এবং ইংল্যান্ডের টপলে ৭ তারিখ বাংলাদেশে আসবে। আপাতত তাদের ভিসা কার্যক্রম চলছে। আশা করছি দ্রুততম সময়ের মধ্যেই তারা আসবেন।’


মূলত বরিশাল দল তাদের পাকিস্তানি ক্রিকেটারদের পরবর্তী ম্যাচ গুলোতে না পাওয়ার কারণে নতুন করে বিদেশি ক্রিকেটারদের দলে ভেড়াতে যাচ্ছে। ইতোমধ্য চলে গেছেন হায়দার আলী এবং ইফতেখার আহমেদ। এছাড়া পাকিস্তানি পেসার মোহাম্মদ ওয়াসিমও ফিরে যাচ্ছেন পাকিস্তানে। অবশ্য ৭ ফেব্রুয়ারির ম্যাচ খেলেই উড়াল দেবেন তিনি।


তবে বরিশালের হয়ে বিপিএলের বাকি ম্যাচগুলোতে থাকবেন চতুরাঙ্গা ডি সিলভা, ইব্রাহিম জাদরান ও করিম জানাত। এছাড়া রহমানউল্লাহ গুরবাজ এবং নাভিন উল হকের আসার সম্ভাবনাও রয়েছে।


সূত্রঃ স্পোর্টসজোন২৪