ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি দলে একাধিক পরিবর্তনের আভাস

ক্রিকেট দুনিয়া February 3, 2023 637
ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি দলে একাধিক পরিবর্তনের আভাস

টি-টোয়েন্টি দল গোছানো নয় বাংলাদেশ দলের। যেখানে প্রতিটি সিরিজের আগেই একাধিক ক্রিকেটারকে নিয়ে হচ্ছে পরীক্ষা-নিরীক্ষা। যে কারণে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও বাংলাদেশ দলে একাধিক পরিবর্তনের আভাস পাওয়া যাচ্ছে।


বিভিন্ন সূত্রে মাধ্যমে জানা যাচ্ছে বিপিএলে পারফর্মাররা সুযোগ পেতে যাচ্ছে ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজে। বিপিএলের এবারের আসরে স্ট্রাইক রেট কিছুটা কম হলেও দায়িত্ব নিয়ে ব্যাটিং করে রান করে যাচ্ছেন নাজমুল হোসেন শান্ত।


এছাড়াও এই টুর্নামেন্টের দুর্দান্ত ব্যাটিং করছেন সিলেটের আরেক ব্যাটসম্যান তৌহিদ হৃদয়। তাই ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজে বিবেচনায় থাকছেন তিনি। এছাড়াও নির্বাচকদের রাডারে রয়েছেন নাসির হোসেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশের নতুন টি-টোয়েন্টি দলের মিশন।


যেখানে সিনিয়র ক্রিকেটারদের জায়গায় বাংলাদেশ টি-টোয়েন্টি দলে দেখা যেতে পারে একাধিক তরুণ ক্রিকেটারকে। কেমন হতে পারে দল গতকাল এমন একটি প্রশ্নের জবাবে দেশের একটি সংবাদ মাধ্যমকে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন,


“আমাদের ওয়ানডে দলটা গোছানো। পরীক্ষা-নিরীক্ষার কোনো সুযোগ নেই। টি২০ দলটা দেখা যেতে পারে। বিশ্বকাপের পর কোনো সিরিজও ছিল না। আমরা দল নিয়ে এখনও বসিনি। ৮ ফেব্রুয়ারি থেকে আলোচনা শুরু করব। ভালো খেললে বিবেচনায় তো থাকেই। তবে সবকিছু নির্ভর করে টিম কম্বিনেশনের ওপর।”


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট