গোল উৎসবের ম্যাচে রোনালদোদের হারিয়ে দিলেন মেসিরা

ফুটবল দুনিয়া January 20, 2023 435
গোল উৎসবের ম্যাচে রোনালদোদের হারিয়ে দিলেন মেসিরা

রিয়াদের কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে সৌদি আরবের প্রধান দুই ক্লাব আল নাস্‌র ও আল হিলালের খেলোয়াড়দের নিয়ে গড়া দল রিয়াদ অল স্টার্স একাদশের বিপক্ষে প্রীতি ম্যাচে বৃহস্পতিবার ৫-৪ গোলে জিতেছে পিএসজি।


পিএসজির হয়ে একটি করে গোল করেন মেসি, কিলিয়ান এমবাপে, সার্জিও রামোস, মার্কুইনহোস ও হুগো একিটিকে। পেনাল্টি মিস করে স্কোরশিটে নাম তোলার সুযোগ হারান নেইমার।


অপরদিকে সৌদি আরবের মাটিতে খেলতে নেমেই আলো ছড়িয়েছেন রোনালদো। করেছেন দুইটি গুরুত্বপূর্ণ গোল। যদিও তার এই জোড়া গোলের উপর ভর করেও হার এড়াতে পারেনি স্বাগতিকরা।


সৌদি আরবের মাঠে ম্যাচের শুরুতেই গোল করে পিএসজিকে এগিয়ে দেন লিওনেল মেসি। নেইমার জুনিয়রের পাস থেকে গোলটি করেছিলেন তিনি। তবে এরপরই ক্রিস্টিয়ানো রোনালদো পেনাল্টি থেকে গোল করে ম্যাচে সমতা ফেরান।


পিএসজির এরপর পুনরায় এগিয়ে যায় মার্কুইনহোসের গোলে। সেই লিড আরও বাড়তে পারতো তাদের। কিন্তু নেইমার জুনিয়র পেনাল্টি মিস করলে এগিয়ে যাওয়া হয়নি প্যারিসের ক্লাবটির।


নেইমারের পেনাল্টি মিসের পর গোল করে সৌদি অলস্টারকে সমতায় ফেরান ক্রিস্টিয়ানো রোনালদো। খেলার বিরতি পর্যন্ত ২-২ গোলে সমতা বিরাজ করছে ম্যাচে।


বিরতির পর রামোস গোল করে ব্যবধান করেন ৩-২। কিন্তু এই গোলটিও পরিশোধ করে খেলায় ৩-৩ গোলে সমতা নিয়ে আসে অলস্টার।


তবে এরপর এমবাপে পেনাল্টি থেকে গোল করে পিএসজিকে ৪-৩ গোলে এগিয়ে দেন। আর পিএসজির হয়ে পঞ্চম গোলটি করে জয় নিশ্চিত করেন একিটিকে। তবে ম্যাচ শেষের আগে আরও একটি গোল করে সৌদি অলস্টার একাদশ।


সূত্রঃ স্পোর্টসজোন২৪