বাংলাদেশ সফরের কিছুই জানে না আর্জেন্টিনার গণমাধ্যম

ফুটবল দুনিয়া January 18, 2023 348
বাংলাদেশ সফরের কিছুই জানে না আর্জেন্টিনার গণমাধ্যম

লাতিন আমেরিকার দেশ আর্জেন্টিনার প্রতি এদেশের কোটি ফুটবল ভক্ত-সমর্থকদের ভালোবাসায় প্রশংসায় ভাসছেন বাঙালিরা। তাই মরুর বুকে বিশ্বকাপ জেতা লিওনেল মেসিদের বাংলাদেশে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।


এজন্য বাফুফে আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনকে চিঠি দিয়েছে। সেই চিঠিতে আর্জেন্টিনাও বাংলাদেশে খেলতে আসার ব্যাপারে ইতিবাচক সাড়া দিয়ে খেলার আগ্রহ প্রকাশ করেছে। তবে দেশের বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, আগামী জুনে ফিফা উইন্ডোতে বাংলাদেশে আসছেন মেসিরা।


এজন্য আজ বুধবার (১৮ জানুয়ারি) দুপুর আড়াইটায় মেসিদের বাংলাদেশে আসার বিষয়ে গণমাধ্যমে আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলন করার কথা ছিল বাফুফের। কিন্তু সংবাদ সম্মেলন শুরুর কয়েক ঘণ্টা আগেই তা বাতিল করে এক সংবাদ বিজ্ঞপ্তি দেয় বাফুফে। ফলে আর্জেন্টিনা দলের বাংলাদেশ সফর নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।


তবে মেসিদের বাংলাদেশ সফরের কিছুই জানে না আর্জেন্টিনার গণমাধ্যম। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের কাছ থেকে বাংলাদেশে আগমন সম্পর্কে আনুষ্ঠানিক কোনো মন্তব্য পায়নি দেশটির সব গণমাধ্যম।


এই প্রসঙ্গে সার্জিও ল্যাভেন্সকি নামে দেশটির একজন সিনিয়র সাংবাদিক জানান, ‘আফা (আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন) আমাদের এই বিষয়ে কিছুই জানায়নি। যতটুকু জানতে পেরেছি বিষয়টি নিয়ে মাত্র আলোচনা চলছে।’


কাতার বিশ্বকাপ চলাকালেই বাংলাদেশি সমর্থকদের নিয়ে আর্জেন্টাইন মিডিয়ায় অনেক সংবাদ প্রকাশিত হয়েছিল। সে সময় মেসিদের সমর্থন নিয়ে নিউজ করতে আর্জেন্টিনা থেকে একজন সাংবাদিকও এসেছিল বাংলাদেশে। ফলে দুই দেশের ফুটবলে পারস্পরিক সহযোগিতার সম্ভাবনা তৈরি হয়। তবে বাফুফের মন্তব্য নিয়ে বিপাকে দেশটির গণমাধ্যম।


সূত্রঃ আরটিভি অনলাইন