১০২০ দিন এই যুবকের বিয়ে আটকে রেখেছিলেন কোহলি!

খেলাধুলার বিবিধ January 18, 2023 367
১০২০ দিন এই যুবকের বিয়ে আটকে রেখেছিলেন কোহলি!

কোহলি আন্তর্জাতিক ক্রিকেটে ৭১তম সেঞ্চুরির দেখা না পেলে বিয়ে করবেন না বলে প্রতিজ্ঞা করেছিলেন এক ভক্ত। অবশেষে সেঞ্চুরির দেখা পেয়েছেন কোহলি আর সাতপাকে বাঁধা পড়লেন যুবক। গত বছর এশিয়া কাপ চলাকালীন ঘটনা। রোববার তিরুবনন্তপুরমে ১১০ বলে ১৬৬ রানের ইনিংস খেলেছেন কোহলি। তার ৭১তম সেঞ্চুরিতে অপেক্ষার প্রহর শেষ হলো অমন আগরওয়ালের।


এর আগে, সবশেষ এশিয়া কাপে আফগানিস্তানের বিরুদ্ধে কোহলির শতরানের পরে অমন আগরওয়াল ঠিক করেন বিয়ে করবেন কিন্তু তার বিয়ে হতে হতে আরও তিনটি শতরান করে ফেলেছেন ভারতের সাবেক অধিনায়ক। তার মধ্যে একটি অমনের বিয়ের দিনেই। কোহলির যখন খারাপ সময় চলছিল, সেই সময় একটি ম্যাচে গ্যালারিতে ছিলেন অমন।


তার হাতে থাকা পোস্টারে লেখা ছিল- ‘যত দিন না বিরাট নিজের ৭১তম শতরান করছেন তত দিন আমি বিয়ে করব না।’ সেই সময় অমনের সেই পোস্টার নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছিল। এছাড়া নিজের বিয়ের কথাও টুইট করে জানিয়েছেন অমন।


বরের সাজে নিজের একটি ছবি টুইট করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, টেলিভিশনের সামনে দাঁড়িয়ে অমন। ঘটনাচক্রে সেই সময় তিরুবনন্তপুরমে শ্রীলংকার বিরুদ্ধে শতরান করেছেন কোহলি। টেলিভিশনে সেটাই দেখা যাচ্ছে।


সূত্রঃ বিডি২৪রিপোর্ট