সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ভারতীয় ক্রিকেটার রিষাব পান্ত

খেলাধুলার বিবিধ December 30, 2022 422
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ভারতীয় ক্রিকেটার রিষাব পান্ত

বাড়ি ফেরার পথে মারা’ত্মক সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন ভারতীয় তারকা ক্রিকেটার ঋষভ পান্ত। শুক্রবার (৩০ ডিসেম্বর) ভোরে তার গাড়ি দুর্ঘ’টনার কবলে পড়ে। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ খেলেছিলেন ঋষভ পান্ত।


দুই ম্যাচের টেস্ট সিরিজ জয়ের পর ঢাকা থেকে দলের সঙ্গে দিল্লি ফেরেন তিনি। সেখান থেকে উত্তরাখণ্ডে নিজের বাড়িতে ফিরছিলেন পান্ত। সেই সময় তার গাড়ি ডিভাইডারে ধাক্কা খেলে মাথায় চোট লাগে ভারতীয় এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের। পিঠেও একাধিক আঘাতের চিহ্ন রয়েছে তার।


পান্ত নিজেই তার বিএমডব্লিউ গাড়িটি চালাচ্ছিলেন। দিল্লি-দেহরাদুন হাইওয়েতে রুরকির কাছে গাড়িটি ডিভাইডারে ধাক্কা খায়। এর পরেই গাড়িটিতে আগুন লেগে যায়।


ভারতের সাবেক ব্যাটার ভিভিএস লক্ষ্মণ বলেন, ‘পন্থের জন্য প্রার্থনা করছি। সৌভাগ্যবশত, সে বিপদমুক্ত। প্রার্থনা করছি খুবই দ্রুত যেন সে সুস্থ হয়ে উঠে। ’


মুলত নতুন বছর উদযাপনের আগে পরিবারকে সারপ্রাইজ দিতে বাড়ি ফিরছিলেন পন্থ। কিন্তু ফেরার পথে এমন দুর্ঘটনার শিকার হবেন তা কে জানত। প্রাথমিক ভাবে পন্থকে হামাদপুর ঝালের কাছে একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কিন্তু তাকে যেকোনো সময় দিল্লির কোনো হাসপাতালে স্থানান্তরিত করা হতে পারে বলে মনে করা হচ্ছে।


কী ভাবে দুর্ঘটনা ঘটল, গাড়িতে কী ভাবে আগুন লাগল, তা নিয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি। উত্তরাখণ্ডের ডিজিপি অশোক কুমার বলেন, ‘ভোর ৫.৩০ মিনিটে (ভারতীয় সময়) দুর্ঘটনা ঘটে। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ’


সূত্রঃ স্পোর্টসজোন২৪