বাংলাদেশের কাছে সিরিজ হারের পর যা বললেন রোহিত

ক্রিকেট দুনিয়া December 7, 2022 7,070
বাংলাদেশের কাছে সিরিজ হারের পর যা বললেন রোহিত

নিজের হাতের দিকে না তাকিয়ে চেয়েছিলেন ডুবন্ত অবস্থা থেকে দলকে তীরে ভেড়াতে। ২৮ বলে ৫১ রানের ঝড়ো ইনিংস খেলও শেষ পর্যন্ত সফল হতে পারেননি। দল ৫ রানে হারলেও ভারতীয় সমর্থকদের মন জয় করে নিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা।


বুধবার মিরপুরে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ২৭২ রানের টার্গেট তাড়ায় ভারত হারে মাত্র ৫ রানে। মোস্তাফিজ শেষ বলে ইয়র্কার দিলে রোহিত শর্মা ছক্কা হাঁকাতে ব্যর্থ হন। তার দল ৫ রানে হেরে ২-০ ব্যবধানে সিরিজ হারে।


দলের হারের পর ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা বলেন, আমি মনে করি হারলেও আমাদের জন্য অনেক ইতিবাচক এবং নেতিবাচক দিক রয়েছে। ৬৯ রানে ৬ উইকেট হারানোর পরও মিরাজ-মাহমুদউল্লাহর ব্যাটে বাংলাদেশ ২৭১ রান করে। এ জায়গায় আমাদের বোলাররা দুর্দান্ত পারফরম্যান্স করতে পারেনি। প্রথম ম্যাচেও একই সমস্যা হয়েছে। আমাদের শিখতে হবে কিভাবে পার্টনারশিপ ভাঙতে হয়।


তিনি আরও বলেন, ওয়ানডে ক্রিকেটে আপনি যখন ৫০-৭০ রানের পার্টনারশিপ পাবেন, তখন আপনার উচিত হবে সেটাকে ১০০-১২০ রানে নিয়ে যাওয়া। এসব বিষয় নিয়ে আমাদের আরও কাজ করতে হবে। পুরোপুরি ফিট না থাকলে এবং যাদের সামর্থ্য নেই তাদের ভারতীয় দলে থাকার কোনো সুযোগ নেই।


সূত্রঃ যুগান্তর অনলাইন