রোলস-রয়েস গাড়ি উপহার পাচ্ছেন না সৌদি আরবের ফুটবলাররা

খেলাধুলার বিবিধ November 29, 2022797
রোলস-রয়েস গাড়ি উপহার পাচ্ছেন না সৌদি আরবের ফুটবলাররা

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার বিপক্ষে ঐতিহাসিক জয়ে বিলাসবহুল রোলস-রয়েস গাড়ি উপহার পাচ্ছেন সৌদি আরবের জাতীয় ফুটবল দলের সদস্যরা সম্প্রতি একটি খবর রটিয়েছিল। সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান এ উপহার দেবেন।


কিন্তু সৌদি রাজপরিবারের কাছ থেকে এমন কোনো উপহার পাচ্ছেন না দেশটির জাতীয় ফুটবল দলের সদস্যরা। সৌদি ফুটবল দলের কোচ হার্ভে রেনার্ড এ তথ্য নিশ্চিত করেছেন।


গতকাল সোমবার ২৮ নভেম্বর গণমাধ্যমকর্মীরা হার্ভে রেনার্ডের কাছে রোলস-রয়েস উপহার পাওয়ার বিষয়টি সত্য কি না জানতে চেয়েছিলেন। জবাবে তিনি বলেন, তথ্যটি সত্য নয়, এখন কিছু পাওয়ার সময় নয়।


ডেইলি মেইলের প্রতিবেদন অনুযায়ী, হার্ভে রেনার্ড বলেছেন, সৌদি ফুটবল ফেডারেশন ও ক্রীড়া মন্ত্রণালয় খেলা নিয়েই বেশি ভাবছে। এ মুহূর্তে দামী উপহার পাওয়াটা গুরুত্বপূর্ণ কিছু নয়।


এদিকে রোলস রয়েস প্রসঙ্গে সৌদি ফুটবলার সালেহ আল শেহেরিও বলেছেন, বিষয়টি সত্যি নয়। আমরা এখানে এসেছি নিজেদের সামর্থ্যের সবটুকু উজাড় করে দেশের হয়ে খেলতে। দেশের জন্য ভালো খেলাটাই আমাদের কাছে সবচেয়ে বড় পুরস্কার।


২২ নভেম্বর কাতারের আইকনিক লুসাইল স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচে আর্জেন্টিনার বিপক্ষে ২-১ গোলে জয় পায় সৌদি আরব। দুর্দান্ত খেলে বিশ্বকে তাক লাগিয়ে দেয় মধ্যপ্রাচ্যের দেশটি।


সূত্রঃ অনলাইন