নিষেধাজ্ঞা অমান্য করে সিডনিতেও সাকিবের বাণিজ্যিক কর্মকান্ড

খেলাধুলার বিবিধ October 28, 2022 627
নিষেধাজ্ঞা অমান্য করে সিডনিতেও সাকিবের বাণিজ্যিক কর্মকান্ড

অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাওয়া সাকিবের সঙ্গীও এই বিতর্ক। কদিন আগে ব্রিসবেনে প্রবাসীদের এক অনুষ্ঠানে যাওয়া নিয়ে বিতর্ক, এরপরই নতুন বিতর্ক সিডনিতে।


অভিযোগ উঠেছে, তিনি নাকি বিসিবির বা টিম ম্যানেজমেন্টের অনুমতি না নিয়েই সিডনিতে প্রবাসী বাংলাদেশিদের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়েছেন। দাওয়াতে যোগ দিয়েছেন শুধু এমনটা নয় এর বিনিমিয়ে নিয়েছেন ব্যপক অর্থও!


ব্রিসবেনে প্রবাসী বাংলাদেশিদের সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজকদের বিব্রতকর পরিস্থিতিতে ফেলেছিলেন বলে অভিযোগ। সিডনিতে পৌঁছে দলের নিয়ম ভেঙে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অর্থের বিনিময়ে। ১৫ হাজার ডলার সম্মানী নিয়ে প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে ছবি তোলেন তিনি।


বিসিবির দুই পরিচালক জালাল ইউনুস ও খালেদ মাহমুদ সুজনের আপত্তি উপেক্ষা করে তাসকিন আহমেদকে অনুষ্ঠানে নিয়ে গেছেন সাকিব। সেদিনই (মঙ্গলবার) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দলবল নিয়ে সিডনিতে পৌঁছান। বিসিবির দুই পরিচালক বিষয়টি সভাপতিকে অবহিত করেন।


শৃঙ্খলা ভাঙায় সাকিবের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে কিনা, জানতে চাওয়া হলে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘আমরা অনুষ্ঠানটি বাতিল করেছিলাম। সাকিবকে যেতে নিষেধ করা হলেও শোনেনি। বিষয়টি বোর্ড জানে। বিশ্বকাপ শেষে যা করার করা হবে।’


সূত্রঃ স্পোর্টসজোন২৪