যে কারনে এখনও নিউজিল্যান্ডে পৌছাতে পারেননি সাকিব

ক্রিকেট দুনিয়া October 5, 2022 486
যে কারনে এখনও নিউজিল্যান্ডে পৌছাতে পারেননি সাকিব

ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ দল। তবে এই সিরিজের ৪৮ ঘণ্টা আগেও জাতীয় দলের সঙ্গে যোগ দিতে পারেননি অধিনায়ক সাকিব আল হাসান। আগেই জানা গিয়েছিল, ৬ তারিখের আগে সাকিবের দলের সঙ্গে যোগ দেওয়ার সম্ভাবনা খুব কম। জাগো নিউজের প্রতিবেদনে বিস্তারিত ব্যাখ্যা দিয়েই খবর ছাপা হয়, ত্রিদেশীয় সিরিজের আগেও জাতীয় দলের সঙ্গে অনুশীলন করা হবে না অধিনায়ক সাকিবের।


বুধবার বিকেলে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে এ খবরই জানালো বাংলাদেশ ক্রিকেট বোর্ড। একইসঙ্গে জানানো হয়েছে ভিসাজনিত ঝামেলায় পড়েই মূলত সময়মতো দলের সঙ্গে যোগ দেওয়া হয়নি সাকিবের। যে কারণে ঠিক ম্যাচের আগের দিনই নিউজিল্যান্ড পৌঁছাচ্ছেন সাকিব।


পুরো পরিস্থিতি ব্যাখ্যা করে বিসিবি জানিয়েছে, মঙ্গলবারই নিউজিল্যান্ড গিয়ে পৌঁছানোর কথা ছিল সাকিবের। সে লক্ষ্যে গত ২ অক্টোবর লস অ্যাঞ্জেলস থেকে তাহিতি হয়ে বিমান ভ্রমণের পরিকল্পনা ছিল টাইগার অধিনায়কের। কিন্তু ট্রানজিট ভিসায় ঝামেলা দেখা দেয়।


যে কারণে সেদিন আর লস অ্যাঞ্জেলস থেকে বিমানে ওঠা হয়নি সাকিবের। এজন্যই মূলত পিছিয়ে গেছে সাকিবের নিউজিল্যান্ড যাওয়ার সময়। পুনরায় মঙ্গলবার লস অ্যাঞ্জেলস থেকে নিউজিল্যান্ডের উদ্দেশে যাত্রা করেছেন সাকিব। দীর্ঘ ভ্রমণ শেষে বৃহস্পতিবার দলের সঙ্গে যোগ দেবেন তিনি।


সূত্রঃ স্পোর্টসজোন২৪