মেসির জাদুকরি গোলে পয়েন্ট টেবিলের শীর্ষে পিএসজি

ফুটবল দুনিয়া October 2, 2022 4,086
মেসির জাদুকরি গোলে পয়েন্ট টেবিলের শীর্ষে পিএসজি

বর্তমানে জাতীয় দল হোক আর ক্লাব জার্সিতে দুর্দান্ত ছন্দে আছেন লিওনেল মেসি। গোল পাচ্ছেন, অন্যকে দিয়ে গোল করাচ্ছেন। জয় এনে দিচ্ছেন দলকে। শনিবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজির ম্যাচের সেই ধারাবাহিকতা দেখা গেল তার।


নিসের বিপক্ষে দর্শণীয় এক ফ্রি-কিককে দলকে যেতালেন মেসি। অবিশ্বাস্য এক গোলই বটে! যদিও মেসিভক্তদের মতে এটাই আর্জেন্টাইন তারকার ট্রেডমার্ক।


২৯তম মিনিটে সেন্টার বক্সের একেবারে মাথায় বল রেখে প্রথমে দৌড় দেন নেইমার। মনে হচ্ছিল যেন তিনিই কিকটা নেবেন। নিসের ডিফেন্সকে বোকা বানান তিনি। প্রতিপক্ষ বিভ্রান্তিতে পড়ে। আর এই সুযোগে বাঁ পায়ের সেই ট্রেডমার্ক ফ্রি-কিকটি করেন মেসিই।


মেসির সেই গোলে ১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই দলকে সমতায় ফেরান নিসের গেতান লাবোর্দে। ১-১ সমতায় ম্যাচ গড়িয়ে যায় অনেকদূর।


এক সময় মনে হচ্ছিল ড্র-য়ের সন্তুষ্ট থাকতে হবে পিএসজিকে। কিন্তু না, এবার ফলাফল এনে দেন দলটির অন্যতমসেরা তারকা কিলিয়ান এমবাপ্পে।


দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে মাঠে নামানো হয় ফরাসি ফরোয়ার্ডকে। ৮৩তম মিনিটে সফল হন তিনি। দারুণ এক গোল করে ২-১ ব্যবধানে পিএসজির জয় নিশ্চিত করেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা।


সূত্রঃ যুগান্তর অনলাইন