এবার হাসপাতালে পাকিস্তানের আরো এক তারকা ক্রিকেটার

ক্রিকেট দুনিয়া October 1, 2022 524
এবার হাসপাতালে পাকিস্তানের আরো এক তারকা ক্রিকেটার

পাকিস্তানের তারকা পেসার নাসিম শাহ নিউমোনিয়া আর করোনাভাইরাসের জোড়া আঘাতে দলের বাইরে। যদিও তাকে নিয়েই নিউজিল্যান্ড সফরের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। এবার দলটি আরও এক দুঃসংবাদ পেয়েছে। হাসপাতালে ভর্তি করতে হয়েছে দলটির আরেক ক্রিকেটার হায়দার আলীকে। ভাইরাসজনিত কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন হায়দার।


চলতি পাকিস্তান-ইংল্যান্ড সিরিজের পাঁচটি ম্যাচ খেলেছেন তিনি। ব্যাট হাতে সুযোগ পেলেও নিজেকে প্রমাণে ব্যর্থ হন হায়দার। সেখানে ৪ ম্যাচে ব্যাটিংয়ের সুযোগ পেয়ে করেছেন মোটে ৩৬ রান। সিরিজের শেষ ম্যাচে মাঠে নামার আগেই ভাইরাস সংক্রমণজনিত অসুস্থতার জন্য হাসপাতালে যেতে হলো এই ব্যাটারকে।


এর আগে দুই দিন ধরে কোভিড আক্রান্ত হয়ে দলের পেসার নাসিম শাহ রয়েছেন হাসপাতালে ভর্তি। অবশ্য জানা গেছে নাসিমকে গেল বৃহস্পতিবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।


হায়দার-নাসিম দুই জনই রয়েছেন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত পাকিস্তান দলে। হঠাৎ তাদের এমন অসুস্থতায় নিশ্চিতভাবেই চিন্তার ভাঁজ পড়েছে পাকিস্তানের টিম ম্যানেজমেন্টের কপালে। চলতি মাসের ১৬ অক্টোবর অস্ট্রেলিয়ায় মাটিতে শুরু হবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ।


সূত্রঃ স্পোর্টসজোন২৪