টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য স্কোয়াড ঘোষণা করলো আয়ারল্যান্ড

ক্রিকেট দুনিয়া September 20, 2022 566
টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য স্কোয়াড ঘোষণা করলো আয়ারল্যান্ড

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাদের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে আয়ারল্যান্ড। অধিনায়ক অ্যান্ড্রু বালবার্নির সঙ্গে এই দলে আছেন অভিজ্ঞ পল স্টারলিং, ব্যারি ম্যাককার্থি, সিমি সিং, হ্যারি টেকটররা।


আজ (২০ সেপ্টেম্বর) এক বিবৃতি প্রকাশ করে আইরিশ ক্রিকেট বোর্ড, ২০২২ আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ জনের স্কোয়াড ঘোষণা করে। বাদ পড়েছেন অ্যান্ডি ম্যাকব্রাইন।


আয়ারল্যান্ড দল দেশ ছাড়বে ২৯ সেপ্টেম্বর। বিশ্বকাপ অভিযানে নামার আগে সিডনিতে তিনটি ওয়ার্ম-আপ ম্যাচ খেলবে আইরিশরা। এরপর মেলবোর্নে বিশ্বকাপের দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে আয়ারল্যান্ড; নামিবিয়া ও শ্রীলঙ্কার বিপক্ষে।


টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডে ‘বি’ গ্রুপে আয়ারল্যান্ড খেলবে ওয়েস্ট ইন্ডিজ, জিম্বাবুয়ে ও স্কটল্যান্ডের বিপক্ষে। প্রথম রাউন্ডে নিজেদের প্রথম ম্যাচে ১৭ অক্টোবর হোবার্টের বেলেরিভ ওভালে জিম্বাবুয়ের মুখোমুখি হবে। এরপর স্কটল্যান্ড (১৯ অক্টোবর) ও ওয়েস্ট ইন্ডিজের (২১ অক্টোবর) বিরুদ্ধে লড়াইয়ে নামবে।


আয়ারল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড:

অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), পল স্টার্লিং (সহ-অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, ফিওন হ্যান্ড, জশ লিটল, ব্যারি ম্যাকার্থি, কনর ওলফার্ট, সিমি সিং, হ্যারি টেকটর, লরকান টাকার (উইকেটকিপার) এবং ক্রেগ ইয়াং।


সূত্রঃ ক্রিকেট৯৭