পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের অধিনায়কত্ব পেলেন মইন আলী

খেলাধুলার বিবিধ September 19, 2022 8,413
পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের অধিনায়কত্ব পেলেন মইন আলী

আসন্ন পাকিস্তানের বিপক্ষে ৭ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মঈনকে দেখা যাবে ইংলিশদের নেতৃত্বে। আর মাঠে নামার আগে জানালেন পাকিস্তানের মাটিতে অধিনায়কত্ব করা গর্বের বিষয়। সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে আগামীকাল মঙ্গলবার মাঠে নামবে পাকিস্তান-ইংল্যান্ড।


ম্যাচটি মাঠে গড়াবে রাত ৮টায় করাচিতে। নিয়মিত অধিনায়ক জস বাটলার স্কোয়াডে থাকলেও পুরোপুরি চোট না সারায় থাকবেন দলের ডাগআউটে। এ কারণে নতুন দায়িত্ব পাওয়া অধিনায়ক মঈন আলি জানালেন, পাকিস্তানের বিরুদ্ধে ইংল্যান্ডের অধিনায়কত্ব করা বড় গর্বের মুহূর্ত।


গণমাধ্যমে মঈন বলেন, ‘অবশ্যই আমার শিকড় এখান থেকে। এখানে এত বড় সিরিজে ইংল্যান্ডকে নেতৃত্ব দেওয়া বড় কিছু। এটি একটি ঐতিহাসিক সিরিজ, যার ফলে বিশাল ও গর্বের মুহূর্ত। আমার মা-বাবা, আমার বন্ধুরা এবং আমার পরিবার এবং সম্প্রদায় আর আমি মনে করি যে আমি প্রতিনিধিত্ব করি তারা সবাই আমার জন্য খুশি। যে কোনো জায়গায়, যে কোনো খেলায় ইংল্যান্ডকে নেতৃত্ব দেওয়া ও এই দলের হয়ে খেলা একটি বিশাল সম্মানের বিষয়।’


গেল মাসে দ্য হান্ড্রেড টুর্নামেন্ট খেলার সময় চোট পেয়ে ছিটকে যান বাটলার। এমন অবস্থায় পাকিস্তান সিরিজ পুরোপুরি মিস করবেন বলে ধারণা করা যাচ্ছে। কবে নাগাদ মাঠে ফিরবেন বাটলার সেটা মঈনও নিশ্চিত করে বলতে পারছেন না।


সূত্রঃ স্পোর্টসজোন২৪