বাংলাদেশ ‘এ’ দলের প্রথম ওয়ানডে ম্যাচ সরাসরি দেখবেন যেভাবে

ক্রিকেট দুনিয়া August 15, 2022 1,213
বাংলাদেশ ‘এ’ দলের প্রথম ওয়ানডে ম্যাচ সরাসরি দেখবেন যেভাবে

দুইটি চার দিনের ম্যাচ দুটিতেই ড্র হয়েছে। এবার একদিনের ম্যাচে মাঠে নামার পালা বাংলাদেশ এ’ ক্রিকেট দলের। আগামীকাল ড্যারেন স্যামি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, সেন্ট লুসিয়া, প্রথম একদিনের ম্যাচে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ এ’ দল বনাম বাংলাদেশ এ’ ক্রিকেট দল।


আন্তর্জাতিক সিরিজ না হওয়ার কারণে এই সিরিজ দেখা যাবে না টিভি চ্যানেলে। তবে ক্রিকেটে ভক্তদের জন্য সুখবর রয়েছে। দুই দলের মধ্যকার তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজ সরাসরি দেখা যাবে ইউটিউবে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখা যাবে প্রতিটি ম্যাচের খেলা এবং ধারাভাষ্য। বাংলাদেশ সময় আগামীকাল ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে সাতটায়।


বাংলাদেশ ‘এ’ দল (৫০ ওভারের ম্যাচ): সৌম্য সরকার, সাইফ হাসান, নাইম শেখ, মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, শাহাদাত হোসেন দিপু, জাকের আলী অনিক, সাব্বির রহমান, নাঈম হাসান, রাকিবুল হাসান, রেজাউর রহমান রাজা, সৈয়দ খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম মুগ্ধ, মৃত্যুঞ্জয় চৌধুরী।


ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল (৫০ ওভারের ম্যাচ): জশুয়া ডি সিলভা (অধিনায়ক), আলিক আথানেজ, টেডি বিশপ, ত্যাগনারাইন চন্দরপল, ইয়ানিক ক্যারিয়াহ, জাস্টিন গ্রিভস, টেভিন ইমলাক, শার্মন লুইস, জেরেমিয়া লুইস, প্রেস্টন ম্যাকসুইন, মার্কুইনো মাইন্ডলি, অ্যান্ডারসন ফিলিপ, কেভিন সিনক্লেয়ারন ও শামার স্প্রিঙ্গার।


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট