সব ক্রিকেটার যখন ছুটিতে, মিরপুরে একাই ঘাম ঝরাচ্ছেন সাকিব

ক্রিকেট দুনিয়া August 14, 2022 318
সব ক্রিকেটার যখন ছুটিতে, মিরপুরে একাই ঘাম ঝরাচ্ছেন সাকিব

আগামী ২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাচ্ছে এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই। আসন্ন এই টি-টোয়েন্টি টুর্নামেন্টটিকে সামনে রেখে রোববার একাই অনুশীলন করলেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান।


জিম্বাবুয়ের বিপক্ষে তিনটি করে টি-টোয়েন্টি এবং একদিনের ম্যাচ শেষে ছুটিতে আছেন বাংলাদেশ দলের কোচিং স্টাফ। নিজ নিজ দেশে অবস্থান করছেন রাসেল ডোমিঙ্গো, অ্যালান ডোনাল্ড, জেমি সিডন্সরা।


এরা ফিরলেই এশিয়া কাপের অনুশীলন শুরু করবে টিম টাইগার্স। তবে তাদের অপেক্ষায় বসে থাকেননি টি-টোয়েন্টির নতুন অধিনায়ক।


স্থানীয় সময় বেলা ১০টার দিকে হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হাজির হন সাকিব। প্রথমে জিম সেশন করেছেন লাল সবুজদের দুই ফরম্যাটের অধিনায়ক। পরবর্তীতে রানিং করতে দেখা গেছে সর্বকালের অন্যতম সেরা এই অলরাউন্ডারকে।


সাকিবের আগেভাগেই অনুশীলন শুরু করার যথেষ্ট কারণ আছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সবশেষ টি-টোয়েন্টি সিরিজের পর থেকেই ক্রিকেটের বাইরে আছেন এই তারকা অলরাউন্ডার। দল জিম্বাবুয়ে সফরে গেলেও পরিবারের সাথে যুক্তরাষ্ট্রে সময় কাটিয়েছেন তিনি। তাই এশিয়া কাপের আগে নিজেকে ফিট করে তুলতেই একা অনুশীলনের উদ্যোগ নিয়েছেন মাগুরার এই ক্রিকেটার।


এবারের এশিয়া কাপে সাকিবের দিকে বাড়তি নজর থাকবে সবার। কারণ আসন্ন টুর্নামেন্টে এই তারকার কাঁধে নেতৃত্বভার তুলে দিয়েছে বিসিবি। যদিও এই সম্ভাবনা হারিয়ে যেতে বসেছিল বেটউইনার ইস্যুতে। - স্পোর্টসজোন২৪