বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সাকিবের কোনো সম্পর্ক থাকবে না: পাপন

ক্রিকেট দুনিয়া August 11, 2022 622
বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সাকিবের কোনো সম্পর্ক থাকবে না: পাপন

বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে আসন্ন এশিয়া কাপসহ বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সাকিব আল হাসানের কোনও সম্পর্ক থাকবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার গণমাধ্যমে এ কথা বলেছেন তিনি।


আজ বৈঠক শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান কোনো বেটিং কোম্পানির সাথে চুক্তি বোর্ড মেনে নিবে না। এই চুক্তি থাকলে সাকিব অধিনায়কত্ব তো দূরের কথা টিমেই থাকবেন না সাকিব।


এ সময় বিসিবি সভাপতি ভাষ্য, ‘আমরা তাকে একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেওয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ জানাক দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব।


তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না, আর অধিনায়কত্ব তো পরে।’


বিসিবি সভাপতি নাজমুল হাসান বৃহস্পতিবার সংবাদমাধ্যমকে বলেন, ‘এখানে বিকল্প চিন্তা করার সুযোগ নেই। বিসিবির স্ট্যান্ড প্রথম থেকে যা ছিল তাই-ই আছে।


যখন আমি বিসিবিতে প্রথম আসি, তখনই বলেছি জিরো টলারেন্স। কোনভাবেই এগুলো বিসিবি মেনে নেবে না। যে যেভাবেই এটিকে ব্যাখ্যা করুক। যার জন্য তখন আশরাফুলের মতো খেলোয়াড়কেও আমাদেরকে বাদ দিতে হয়েছে।’


সূত্রঃ অনলাইন