'জাম্বুওয়াশ' এড়ানোর লক্ষ্যে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া August 10, 2022 1,867
'জাম্বুওয়াশ' এড়ানোর লক্ষ্যে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

টি-টোয়েন্টির পর ২-০ তে ওয়ানডে সিরিজ হেরে দিশেহারা বাংলাদেশ। এখন শুধু হোয়াইটওয়াশ এড়িয়ে বাকি লজ্জাটুকু বাঁচানোর চেষ্টায় ঘুম হারাম তামিম ইকবাল বাহিনীর।


বুধবার হারারে স্পোর্টস গ্রাউন্ডে বাংলাদেশ সময় দুপুর সোয়া ১টায় সিরিজের শেষ ও তৃতীয় ওয়ানডেতে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ।


হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে অনেক পরিকল্পনাই করে রেখেছেন বাংলাদেশ হেড কোচ রাসেল ডমিঙ্গো ও অধিনায়ক তামিম ইকবাল।এশিয়া কাপের জন্য আত্মবিশ্বাস নিতেও এই ম্যাচ জেতা প্রয়োজন বলে মনে করছেন তারা।


সেই লক্ষ্যে আজ শেষ ম্যাচে একাদশে কয়েকটি পরিবর্তন আসতে পারে। তামিম ইকবালের সঙ্গে ওপেনিংয়ে দেখা যেতে পারে দেশ থেকে উড়িয়ে নিয়ে যাওয়া মোহাম্মদ নাঈমকে। ওদিকে পেসার শরীফুল ইসলামকে বিশ্রাম দিয়ে একাদশে যোগ করা হতে পারে নাঈমের সঙ্গে উড়িয়ে নেওয়া এবাদত হোসেনকে।


পেসার মোস্তাফিজুর রহমানের জায়গায় শেষ ম্যাচেও হাসান মাহমুদকে দেখা যেতে পারে। নাজমুল হোসেন শান্ত আজও নামতে পারেন ওয়ান ডাউনে।


• বাংলাদেশ একাদশ


তামিম ইকবাল (অধিনায়ক), মোহাম্মদ নাঈম, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন ও হাসান মাহমুদ।


সূত্রঃ অনলাইন