এশিয়া কাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করলো ভারত

ক্রিকেট দুনিয়া August 8, 2022 2,565
এশিয়া কাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করলো ভারত

এবারের এশিয়া কাপের জন্য শক্তিশালী দল ঘোষণা করেছে ভারত। অধিনায়ক করা হয়েছে রোহিত শর্মাকে। ডেপুটির হিসেবে থাকছেন লোকেশ রাহুল। দলে আছেন বিরাট কোহলিও।


এদিকে দলে নেই জাসপ্রিত বুমরাহ। ইনজৃরির কারণে বাদ পড়েছেন তিনি। পিঠের চোট এখনও পুরোপুরি সারেনি। তাই বমুরাহকে নিয়ে ঝুঁকি নিতে চায় না বিসিসিআই।


ইংল্যান্ডের বিপক্ষে সাদা বলের সিরিজে সবশেষ ভারতের জার্সি গায়ে খেলতে দেখা গেছে বুমরাহকে। এরপর ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম দেয়া হয় তাকে। বিশ্রাম দেয়া হয়েছে আসন্ন জিম্বাবুয়ে সফরের দল থেকেও।


পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে ছুটি কাটাতে ব্যস্ত এই বাঁহাতি পেসার দেশে ফিরে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে অংশগ্রহণ করবেন। সেপ্টেম্বরে দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ দিয়ে ফের জাতীয় দলে ফেরার সম্ভাবনা আছে তার।


ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটকিপার), দীপক হুডা, দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণই, যুবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং, আভেষ খান।


স্ট্যান্ড-বাই: শ্রেয়াস আইয়ার, অক্ষর প্যাটেল ও দীপক চাহার।


সূত্রঃ স্পোর্টসজোন২৪