চার-ছয় কোন জায়গা দিয়ে মারতে হবে সেটিই জানে না : সুজন

ক্রিকেট দুনিয়া August 3, 2022 1,665
চার-ছয় কোন জায়গা দিয়ে মারতে হবে সেটিই জানে না : সুজন

সিরিজের শেষ ম্যাচে মাত্র ১৫৬ রানের লক্ষ্য অতিক্রম করতে পারেনি টাইগার ব্যাটাররা। বিষয়টি নিয়ে চূড়ান্ত হতাশ জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। দলের খেলোয়াড়দের চার-ছক্কা মারার সক্ষমতা নিয়েও ব্যক্ত করেছেন ক্ষোভ।


আজ বুধবার (৩ আগস্ট) যমুনা টেলিভিশনকে মোবাইল ফোনে দেয়া এক সাক্ষাৎকারে সুজন বলেছেন, জিম্বাবুয়ের এই দলের কাছে হারা সত্যিই হতাশাজনক।


আমরা আমাদের পরিকল্পনা বাস্তবায়ন করতে পারিনি। ম্যাচে ১০ ওভারের পর কিভাবে ব্যাটিং করতে হয় সেটিই আমাদের খেলোয়াড়েরা জানে না। চার-ছয় কোন জায়গা দিয়ে মারতে হবে সেটিও জানে না তারা।


সুজন বলেন, দলে সিনিয়র ক্রিকেটাররা নেই এটি খুবই বাজে কথা। মাহমুদউল্লাহ রিয়াদ তো খেলেছেনই। ১৫৬ রান তাড়া করা এই বোলিংয়ের বিরুদ্ধে কঠিন কিছুই ছিল না।


দলের সব খেলোয়াড়ের স্ট্রাইকরেটই খারাপ। পুরো দলই খারাপ করেছে। আমাদের খেলোয়াড়রা ছয় মারতে পারছে না আর ওরা বলে বলে ছয় মারছে। হতে পারে ওদের হোম কন্ডিশন। কিন্তু উইকেট তো ভালো।


নিজের জায়গা নিশ্চিত করতেই টাইগার ব্যাটারদের আপ্রাণ চেষ্টা? এমন প্রশ্নে সুজনের উত্তর, হয়তোবা তাই। ভেবেছিলাম আমাদের খেলোয়াড়রা ভয়ডরহীন ক্রিকেট খেলবে। কিন্তু সেটি হয়নি।


সূত্রঃ যমুনা টিভি অনলাইন