প্রথম টি-টোয়েন্টিতে ওপেনিংয়ে নামবেন বিজয়-মুনিম!

ক্রিকেট দুনিয়া July 2, 2022 418
প্রথম টি-টোয়েন্টিতে ওপেনিংয়ে নামবেন বিজয়-মুনিম!

ডমিনিকার উইন্ডসর পার্কে শনিবার (২ জুলাই) টি-টোয়েন্টি লড়াই শুরুর আগে ওপেনিংয়ে কারা খেলতে পারেন তেমন ইঙ্গিত দিয়ে রাখলেন অধিনায়ক মাহমুদউল্লাহ। মুনিম শাহরিয়ারের সঙ্গে দেখা যেতে পারে এনামুল হক বিজয়কে।


দীর্ঘ বিরতির পর জাতীয় দলে ফিরেছেন বিজয়। এ ছাড়া মুনিম শাহরিয়ারও খেলেছেন হাতে গোনা মাত্র কয়েকটি ম্যাচ। তবুও তাদের ওপরই আস্থা রাখতে চান অধিনায়ক। ম্যাচের আগের দিন সংবাদসম্মেলনে মাহমুদউল্লাহ বলেন, “মুনিম এখনো দলে নতুন। বিজয় অনেকদিন পর মাত্র এলো। ওদেরকে ভালো সময় দিতে হবে। ওরা যেন নিশ্চিন্তে খেলতে পারে এই নিশ্চয়তা দেওয়া টিম ম্যানেজমেন্ট ও আমার দায়িত্ব।”


আরও বলেন, “সঠিকভাবে যেন ওরা সুযোগ পায়। এটা নিশ্চিত করা জরুরি। আমার তরফ থেকে আমি এটা চেষ্টা করব, ঠিকভাবে সুযোগ পেয়ে যেন নিজেদের গেমটা খেলতে পারে। আশা করি ওরা সুযোগ পাবে ও ভালো করবে।”


আরেক ওপেনার নাঈম শেখ স্কোয়াডে না থাকায় বিজয়ের প্রত্যাবর্তন অনেকটাই নিশ্চিত বলা চলে। এ ছাড়া তিনে খেলতে পারেন লিটস দাস।


এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আর বেশি সময় বাকি নেই। অক্টোবরেই অস্ট্রেলিয়াতে বসছে বিশ্ব আসর। ঘরের মাঠে ভালো করতে পারলেও বিদেশের মাটিতে খেলতে গেলেই যেন ভরাডুবি নিশ্চিত। - স্পোর্টসজোন২৪