ত্রিদেশীয় সিরিজের জন্য আফগানিস্তান সিরিজ বাতিল করল পাকিস্তান

ক্রিকেট দুনিয়া June 26, 2022 1,923
ত্রিদেশীয় সিরিজের জন্য আফগানিস্তান সিরিজ বাতিল করল পাকিস্তান

ত্রিদেশীয় সিরিজের জন্য আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে স্থগিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। শনিবার ডেইলি জং এক প্রতিবেদনে জানিয়েছে, পাকিস্তান ক্রিকেট দলের ক্রমাগত ব্যস্ততার কারণে আগামী বছরের এপ্রিল পর্যন্ত সিরিজটি হওয়া সম্ভব নয়। আফগানিস্তানের সাথে সিরিজের জন্য একটি নতুন সময় খোঁজা হচ্ছে।


সূত্র জানায়, পাকিস্তান ক্রিকেট দল নিউজিল্যান্ডে ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলবে। তাতে পাকিস্তানের অপর দুই সঙ্গী নিউজিল্যান্ড ও বাংলাদেশ। সূত্রের দাবি, সিরিজ আয়োজনের বিষয়ে তিন বোর্ডের মধ্যে আলোচনা হয়েছে।


২ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ করে নিউজিল্যান্ডে যাবে পাকিস্তান। সূত্র আরো জানিয়েছে, ১৫ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যে সিরিজ অনুষ্ঠিত হবে।


এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসবে অস্ট্রেলিয়াতে। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে নিউজিল্যান্ডে একটি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা জানিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড।


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জানিয়েছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসেবে নিউজিল্যান্ডের মাটিতে নিউজিল্যান্ড এবং পাকিস্তানের সাথে একটি ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলবে বাংলাদেশ। তবে সেই সিদ্ধান্ত ঝুলেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ডের উপর।


অবশেষে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি রমিজ রাজা পাকিস্তানের একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসাবে নিউজিল্যান্ডের মাটিতে একটি ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলবে পাকিস্তান।


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট