নেইমারকে বিক্রি করতে বার্সেলোনাকে প্রস্তাব পিএসজির!

ফুটবল দুনিয়া June 24, 2022 543
নেইমারকে বিক্রি করতে বার্সেলোনাকে প্রস্তাব পিএসজির!

বার্সেলোনা থেকে এক প্রকার জোর করেই নেইমার জুনিয়রকে দলে ভিড়িয়েছিলো ফরাসি ক্লাব পিএসজি। ক্লাবের সভাপতি নাসের আল খেলাইফির স্বপ্ন ছিল চ্যাম্পিয়ন্স লিগের অধরা শিরোপা এনে দেবেন নেইমার।


কিন্তু ইনজুরি আর নানা রকমের বিতর্কে জড়িয়ে বেশিরভাগ সময় দল থেকে বাইরে থাকতে হয়েছে এই ব্রাজিলিয়ানকে। পিএসজির প্রত্যাশা কোনোভাবেই মেটাতে পারছেন না নেইমার।


গুঞ্জন আছে ভালো প্রস্তাব পেলে নেইমারকে ছেড়ে দিতে দ্বিধা করবে না পিএসজি কর্তৃপক্ষ। ফরাসি গণমাধ্যমের দাবি, নেইমারের জন্য ‌এরইমধ্যে পুরনো ক্লাব বার্সাকে প্রস্তাব দিয়েছেন খেলাইফি। চাইলে অর্ধেকেরও কম দামে এই ব্রাজিলিয়ানকে কিনতে পারবে বার্সা।


যদিও দলবদলের শুরু থেকেই শোনা যাচ্ছে আক্রমণভাগের জন্য বায়ার্ন মিউনিখ থেকে রবার্ট লেভানদোভস্কিকে আনার চেষ্টা করছে কাতালানরা। কিন্তু লেভাকে ছাড়তে নারাজ বায়ার্ন। সেক্ষেত্রে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিতে পারেন অনেকেই।


ফরাসি গণমাধ্যমের দাবি, রিয়াল মাদ্রিদের সঙ্গেও চলছে নেইমারকে বিক্রি করার কথাবার্তা। যেখানে আক্রমণভাগে রয়েছেন ভিনিসিয়াস জুনিয়র ও কারিম বেনজেমা। ৫০ মিলিয়ন ইউরোতে তৃতীয় স্থানে নিশ্চয়ই নেইমারকে নিতে চাইবে রিয়াল।


এদিকে, পিএসজিতে এমবাপ্পের পর নেইমারের বেতন সবচেয়ে বেশি। ব্রাজিলিয়ান এই তারকাকে ৫০ মিলিয়ন ইউরো বেতনে খেলানোর ক্লাব কমই আছে ইউরোপে।


২০২৫ সাল পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি আছে নেইমারের। তিনি নিজেও চান না এই ক্লাব ছেড়ে যেতে। প্যারিসের এই ক্লাবটির জার্সিতে ১০০টি গোল ও ৬০টি অ্যাসিস্ট রয়েছে নেইমারের। সূত্র: স্পোর্টস মোল।