টেস্ট ম্যাচের আগের দিনেই একাদশ ঘোষণা করে দিতে চান সাকিব

ক্রিকেট দুনিয়া June 24, 2022 409
টেস্ট ম্যাচের আগের দিনেই একাদশ ঘোষণা করে দিতে চান সাকিব

দ্বিতীয় টেস্টে আজ ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। তবে প্রথম টেস্টের পর একাদশ নিয়ে হচ্ছে নানা আলোচনা। কে থাকবেন সেরা একাদশে? যেটা জানতে টাইগার ভক্তদের অপেক্ষা করতে হয় ম্যাচের টস পর্যন্ত। কিন্তু বিগত সময়ে অস্ট্রেলিয়া কিংবা ইংল্যান্ডের তাদের টেস্ট একাদশ ঘোষণা করে ম্যাচের একদিন আগেই।


ঠিক তেমন টাই পরতে চান বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান। আজ থেকে শুরু হতে যাচ্ছে সেইন্ট লুসিয়া টেস্ট। ম্যাচের আগের দিন আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে সাকিব আল হাসান জানিয়েছেন একদিন আগেই টেস্ট ম্যাচের একাদশ জানিয়ে দিতে চান তিনি।


বৃহস্পতিবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে সাকিব জানিয়েছেন, “আমাদেরও মাথায় বেশ কিছু চিন্তা আছে। কিন্তু আজকে (গতকাল) অনুশীলন সেশন শেষ হলে আমরা বসে মিটিং করে দল চূড়ান্ত করে আমাদের ইচ্ছে আছে সবাইকে জানিয়ে দেওয়া। যাতে করে সবাই জানবে যে, কারা খেলছে আর কারা খেলছে না।”


“দেখেন, এতদিন আগের ম্যাচ ছিল যে আসলে ওইখানে থেকে কিছু নেওয়ার আছে বলে মনে হয় না। আমরা গতকাল ভালো একটা অনুশীলন সেশন পার করেছি, আজকে লক্ষ্য থাকবে ভালো একটা অনুশীলন সেশন করে কালকে ভালোভাবে ম্যাচটা শুরু করতে।”