ঘন ঘন বায়ু ত্যাগের কারণে দলছাড়া হলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার

খেলাধুলার বিবিধ May 11, 2022 981
ঘন ঘন বায়ু ত্যাগের কারণে দলছাড়া হলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার

সাধারণত প্রতিদিন ৫-১৫ বার একজন স্বাভাবিক মানুষ বায়ু ত্যাগ করে। বিশেষজ্ঞরা বলে থাকেন, দিনে নির্দিষ্ট সময়ে পেটে প্রচুর পরিমাণে গ্যাস থাকা ভাল স্বাস্থ্যের লক্ষণ। বায়ুত্যাগ প্রমাণ করে আপনি সুস্থ এবং আপনার পরিপাকক্রিয়া স্বাভাবিক আছে।


তবে সেই বায়ু ত্যাগ স্বাভাবিকের চেয়ে বেশি হলে আশেপাশের মানুষের জন্য তা বয়ে আনে অস্বস্তি, পাশাপাশি বায়ু যিনি ত্যাগ করছেন, তিনিও পড়ে যান বিপাকে। তবে সেই প্রক্রিয়া রীতিমতো বিপদই টেনে আনল ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলোর জন্য। ড্রেসিংরুমে বার বার বায়ু ত্যাগ করে আর প্রয়োজনের চেয়ে বেশি হাসাহাসি করে রীতিমতো দলছাড়াই হয়ে গেলেন লিওঁর এই এই ফুটবলার। ঘটনাটা ঘটেছিল লিওঁর বিপক্ষে অঁজের ম্যাচে।


লিওঁর বিপক্ষে সেদিন ৩-০ ব্যবধানে অঁজের হারের পর অধিনায়ক লিও দুবোয়া সতীর্থদের অনুপ্রাণিত করতে কথা বলছিলেন সাজঘরে। তখনই হাসাহাসি করে পরিবেশ নষ্ট করছিলেন মার্সেলো। দলটির কোচ পিটার বশ আর ক্রীড়া পরিচালক জুনিনিওর চোখে ভালো ঠেকেনি বিষয়টা। যে কারণে দলছাড়া হয়েছিলেন তিনি।


মঙ্গলবার (১০ মে) ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন জানায়, ক্লাবে এমন বিশৃঙ্খলা সৃষ্টি নতুন কিছু নয় মার্সেলোর জন্য। জুনিনিও আর বশের উপস্থিতিতেই বহুবার হাসাহাসি করেছেন তিনি। বিষয়টা সেখানেই থেমে থাকেনি। বারবার বায়ু ত্যাগ করে ড্রেসিংরুমের পরিবেশও নষ্ট করেছেন বলে জানিয়েছে ক্লাবটির একটি সূত্র।


অথচ এই মার্সেলোকেই কি-না ধরা হচ্ছিল দলের অন্যতম নেতা। যে কারণে চলতি মৌসুমের শুরুর আগেই তিনি ক্লাবটির সঙ্গে সই করেছিলেন নতুন এক চুক্তি। কিন্তু অঁজের বিপক্ষে সেই ম্যাচে হারের পর তিনি যা করেছেন সেসব কাজকে ক্লাব দেখেছে অনুচিত কাজ হিসেবে। - আমাদের সময়