মুশফিককে অবসর গ্রহনের ইঙ্গিত দিলেন পাপন

ক্রিকেট দুনিয়া May 10, 2022 572
মুশফিককে অবসর গ্রহনের ইঙ্গিত দিলেন পাপন

মুস্তাফিজের ওয়ানডে আর টেস্ট খেলা নিয়ে দেশের ক্রিকেটে চলছে অনেক সমালোচনা। টেস্ট ফরম্যাটে তিনি খেলতে আগ্রহী নন সেটা আগেই জানিয়েছেন। তিন ফরম্যাটে সাকিব অটো চয়েজ হলেও তার সাদা বলে খেলা নিয়ে অনাগ্রহও আলোচনায় এসেছে বেশ কয়েকবার।


তামিম ইকবাল অবসর নিয়েছেন ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাট টি-টোয়েন্টি থেকে। স্লো খেলার কারণে সমালোচনার মুখে অবসর নেন এই তারকা। শেষ টেস্টে ১৫০ রানের ইনিংস খেললেও অনেকটা অভিমান করেই সাদা বলকে বিদায় জানান টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।


সিনিয়র ক্রিকেটারদের মধ্যে একমাত্র তিন ফরম্যাটে অর্থাৎ টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টিতে নিয়মিত খেলার আগ্রহ আছে মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিমের। তবে সাম্প্রতিক সময়ে মুশফিকের ফর্মহীনতার কারণে তার দিকে আঙুল তুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।


গত রোববার দুপুরে শ্রীলঙ্কা সিরিজ উপলক্ষ্যে বাংলাদেশ দল চট্টগ্রাম যাওয়ার আগে কোচ এবং অধিনায়কের সাথে জরুরি সভা শেষে পাপন বলেন, সিনিয়র ক্রিকেটাররা নিজেদের নিয়ে চিন্তাভাবনা নিজেরা করলেই ভালো হয়। রিয়াদ টেস্ট থেকে সরে আসছে। তামিম টি-টোয়েন্টি খেলছে না।


মুশফিক এখনও খেলছে। তবে ও হয়তো এরইমধ্যে সিদ্ধান্ত নিয়ে ফেলছে। পাপন আরও বলেছেন, নিজেদের ব্যাপারে সিদ্ধান্ত খেলোয়াড়রা নিলেই ভালো হয়। এগুলা মিডিয়ায় বলার দরকার কী? এগুলা বোর্ডের সাথে বসে সিদ্ধান্ত নিলেই ভালো হয়। তথ্যসূত্র, যমুনাটিভি