ফাইনাল ওভারের আগে শহিদুলকে বলেছিলাম তুই পারবিঃ ইমরুল

বিপিএল ২০২২ নিউজ February 19, 2022 679
ফাইনাল ওভারের আগে শহিদুলকে বলেছিলাম তুই পারবিঃ ইমরুল

বিপিএলের অষ্টম আসরের শিরোপা জিতেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফাইনালে ফরচুন বরিশালকে মাত্র ১ রানে হারিয়ে নিজেদের তৃতীয় শিরোপা ঘরে তুলেছে ভিক্টোরিয়ান্সরা। তবে ম্যাচ জেতার জন্য স্কোরকার্ডে যথেষ্ট রান ছিল না কুমিল্লার। তবে দুর্দান্ত বোলিংয়ে বরিশালকে আটকে দেয় তারা।


শেষ ওভারে জয়ের জন্য বরিশালের প্রয়োজন ছিল ১০ রানের। ক্রিজে ছিলেন তৌহিদ হৃদয় ও মুজিব উর রহমান। সে সময় কুমিল্লার অধিনায়ক বল তুলে দেন শহিদুল ইসলামের হাতে। তার প্রতি অগাধ আস্থার কথা জানান ইমরুল। অধিনায়কের কথা পালন করেছেন শহিদুল, কুমিল্লাকে ১ রানে জিতিয়েছেন তিনি।


এ প্রসঙ্গে ইমরুল বলেন, বোলিংয়ের আগে ওকে বলেছিলাম, মানুষের জীবনে হিরো হওয়ার সুযোগ আসে না। আমি বিদেশিদের ওপর আস্থা রাখতে চাই না। আমি বলেছিলাম- তুই পারবি। আমি চাই তুই এই ম্যাচ জিতাবি। কোন বলটা কীভাবে করতে হবে সেটা বলে দিয়েছিলাম। সে এটাই করেছে। যার জন্য আমারও ফিল্ডিং সাজাতে সুবিধা হয়েছে।


শেষ বলে বরিশালের দরকার ছিল ৩ রান। শেষ বলেও শহিদুলকে সাহায্য করেছেন ইমরুল। তিনি বলেন, ১ বলে ৮ রান প্রয়োজন হলে ভিন্ন কথা। ১ বলে লাগত ৩ রান, যেকোনোভাবে খেলা বের হয়ে যেতে পারে।


শেষ বলটা খুব ভালো জায়গায় করেছিল। আমিই ওকে বলেছিলাম। ফিল্ডিং সেটআপ অফ স্টাম্পের বাইরে করেছি। আমি চাই তুমি এই বলটাই করবা। ওটাই করেছে। - বিডি২৪রিপোর্ট