বরিশাল নয় যে দলের হয়ে বিপিএল মাতাবেন আন্দ্রে রাসেল

বিপিএল ২০২২ নিউজ January 8, 2022 1,005
বরিশাল নয় যে দলের হয়ে বিপিএল মাতাবেন আন্দ্রে রাসেল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসরে ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল খেলবেন মাহমুদউল্লাহ-মাশরাফি-তামিমদের দলে। ফরচুন বরিশালের হয়ে খেলার কথা থাকলেও সেটা আর হচ্ছে না। নানা নাটকীয়তার পর তাকে দলে ভেড়ালো ঢাকায়।


বিপিএলের সব শেষ আসরে আন্দ্রে রাসলের হাতে উঠেছিলো শিরোপা। এবার ঢাকার হয়ে কি পারবেন ওয়েস্ট ইন্ডিজের এই তারকা শিরোপা জিততে ? ২০২২ সালের এই প্রিমিয়ার লিগে খেলবেন বাংলাদেশের অন্যতম তিন তারকা। তামিম ইকবাল- মাশরাফি- মাহমুদল্লাহ।


প্রথমদিকে আন্দ্রে রাসেল ঢাকার হয়ে খেলবেন কিনা তা অনিশ্চিত। একটি নির্ভরযোগ্য সূত্রে জানা যায় যে, এই আসরে ঢাকা দলের মূল স্কোয়াডে খেলবেন ওয়েস্ট ইন্ডিজের এই তারকা।


আন্দ্রে রাসেল ছাড়া বিদেশি ক্রিকেটার হিসেবে ঢাকার হয়ে মাঠ মাতাবেন লঙ্কান পেসার ইসুরু উদানা, আফগানিস্তানি লেগ স্পিনার কায়েস আহমেদ, উইকেটকিপার ব্যাটসম্যান মোহাম্মদ সেহজাদ, বাহাতি ব্যাটার নাজিবুল্লাহ জাদরান ও ফজলে হক ফারুকী। সরাসরি চুক্তির মাধ্যমে উদানা, কায়েস আহমেদ এবং নাজিবুল্লাহ নেয় তারা। আর ড্রাফট থেকে নেন শেহজাদ ও ফজলে হক ফারুকীকে।


ঢাকার স্কোয়াড



দেশি ক্রিকেটার: মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, শুভাগত হোম চৌধুরী, নাঈম শেখ, আরাফাত সানি, ইমরান উজ জামান, শফিউল ইসলাম, জহুরুল ইসলাম, শামসুর রহমান, এবাদত হোসেন।


বিদেশি ক্রিকেটার: ইসুরু উদানা (শ্রীলঙ্কা), কাইস আহমেদ (আফগানিস্তান), নাজিবুল্লাহ জাদরান (আফগানিস্তান), মোহাম্মদ শেহজাদ (আফগানিস্তান), ফজল হক ফারুকী (আফগানিস্তান)।