বিপিএলে দল না পাওয়ার কারন জানালেন আশরাফুল

বিপিএল ২০২২ নিউজ December 29, 2021 985
বিপিএলে দল না পাওয়ার কারন জানালেন আশরাফুল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হচ্ছে জানুয়ারিতে। অষ্টম আসরের জন্য অনুষ্ঠিত হয়েছে খেলোয়াড় নিলাম। ৬টি ফ্র্যাঞ্চাইজি নিলামে দেশি-বিদেশি মিলে মোট ১০৫ জন ক্রিকেটারকে ভিড়িয়েছে দলে।


অথচ এই নিলাম যজ্ঞে আগ্রহ ছিল না ২০১৩ বিপিএলের সেঞ্চুরিয়ান মোহাম্মদ আশরাফুলকে নিয়ে। ‘ডি’ ক্যাটাগরিতে থাকা আশরাফুলের মূল্য ছিল ১৮ লাখ টাকা।


upay

নিলামে দল না পেলেও কোনো ফ্র্যাঞ্চাইজি চাইলে এখনও নিতে পারেন অবিক্রিত খেলোয়াড়দের। আশরাফুল তাকিয়ে অপেক্ষায় রয়েছেন এই সুযোগের।


দল না পেলেও বিষয়টিকে স্বাভাবিকভাবেই দেখছেন দেশের ক্রিকেটের এই প্রথম সুপার স্টার। তবে দল না পাওয়া প্রসঙ্গে আশরাফুল যুক্তি দেখিয়েছেন তার এবং ক্রিকেট বোর্ডের মাঝে দূরত্বকে। এ নিয়ে একটি সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘ ঘরোয়া ক্রিকেটে রান পাচ্ছিলাম নিয়মিত তাই প্রত্যাশা ছিল দল পাবো। ড্রাফটে যারা ছিল সবার প্রত্যাশা থাকে দল পাওয়ার। কিন্তু এখানে আমার পজিশনও বড় কারণ হতে পারে। আমি ওপেনিং করি, এখন এই পজিশনে অনেকে রয়েছে। তবে দলে জায়গা পেতে হলে সম্পর্কটাও জরুরি। এক্ষেত্রে আমি পিছিয়ে পড়েছি।’


আশরাফুল আরও বলেন, ‘আমি তো আমার মতো থাকি। খেলা ছাড়া আমি আমার সার্কেল নিয়ে থাকি। যেমন আমি অনুশীলন করি বাসার পাশে। শেষ করে বাসায় ফিরি। মিরপুরে অনুশীলন করলে অনেকের সঙ্গে দেখা হতো, যোগাযোগ থাকত।’