আগুয়েরোর বিদায়ে বন্ধু মেসির আবেগী বার্তা

ফুটবল দুনিয়া December 15, 2021 1,027
আগুয়েরোর বিদায়ে বন্ধু মেসির আবেগী বার্তা

জাতীয় দলের মতো ক্লাবেও লিওনেল মেসির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলবেন, বার্সেলোনায় সার্জিও আগুয়েরোর যাওয়াটাই ছিল সেই স্বপ্ন নিয়ে।


কিন্তু ভাগ্যের পরিহাস। আগুয়েরো যখন বার্সার, মেসি হয়ে গেলেন প্যারিস সেন্ট জার্মেইর। দেখা আর হলো না। হলো না একসঙ্গে ন্যু ক্যাম্প মাতানো।


তবে আর্জেন্টিনার হয়ে প্রায় ১৫ বছর একসঙ্গে খেলেছেন মেসি-আগুয়েরো। মেসি এখনও খেলছেন, আগুয়েরোর শেষ টানতে হলো হঠাৎ হৃদযন্ত্রের সমস্যায়।


বার্সেলোনার ন্যু ক্যাম্পে বিদায়বেলায় সংবাদ সম্মেলন করতে গিয়ে চোখের জল আর ধরে রাখতে পারেননি ফুটবল ইতিহাসের অন্যতম সেরা এই স্ট্রাইকার। রীতিমত কান্নায় ভেঙে পড়েন। এভাবে ফুটবলকে বিদায় বলতে হবে, ভাবতেও যে পারেননি!


ভাবতে পারেননি তার সবচেয়ে কাছের বন্ধু মেসিও। এক বিশাল ফেসবুক স্ট্যাটাসে আবেগের সবটুকু যেন ঢেলে দিলেন ফুটবলের খুদে জাদুকর। শুভকামনা জানালেন আগুয়েরোকে।


মেসির স্ট্যাটাসটি অনুবাদ করে হুবহু তুলে ধরা হলো-


কার্যত পুরো ক্যারিয়ারটাই একসঙ্গে, কুন (আগুয়েরো)...আমরা যেমন সুন্দর মুহূর্ত কাটিয়েছি, অন্যরা পারেনি। সবকিছুই আমাদের আরও বেশি একীভূত করেছে, আরও আরও বেশি বন্ধু বানিয়েছে। আমরা মাঠের বাইরেও একসঙ্গে কাটিয়ে দিতে থাকব।


কদিন আগেই কোপা আমেরিকার ট্রফি জয় দারুণ আনন্দের ছিল। তুমি ইংল্যান্ডে যা কিছু অর্জন করেছো (সেসবও)...আর সত্যি অনেক কষ্ট লাগছে এটা দেখে যে, তুমি যে জায়গাটা সবচেয়ে বেশি ভালোবাসে, তোমার সাথে যা ঘটলো তার জন্য এটা এভাবে বন্ধ করে দিতে হচ্ছে।