বাদ পড়ার কারনেই ফর্মে ফিরতে পেরেছেন বলছেন লিটন দাস

ক্রিকেট দুনিয়া November 27, 2021 493
বাদ পড়ার কারনেই ফর্মে ফিরতে পেরেছেন বলছেন লিটন দাস

ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ দেওয়া হয় তাকে। আর এটাকে আশীর্বাদ হিসেবেই দেখছেন লিটন দাস। টি-টোয়েন্টি ক্রিকেট দল থেকে বাদ পড়লেও বাংলাদেশ টেস্ট দলে দলে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে প্রথম ইনিংসে ক্যারিয়ার সেরা ইনিংস খেলেছেন লিটন দাস। টি টোয়েন্টি দলে নেই। টেস্টে আছেন। এ প্রসঙ্গে তিনি বলেন,


“টি-টোয়েন্টিতে বিরতির ফল এটা। টি-টোয়েন্টিতে যে জন্য আমাকে ব্রেক দিয়েছিল হয়ত সেটাই হয়েছে মেইন রেজাল্ট। হয়ত তারা ভেবেছিল আমি টেস্ট ক্রিকেটে ভালো করি এজন্য টি-টোয়েন্টিতে ব্রেক দিয়েছিল। বিশ্বকাপের পরপরই একটা ম্যাচ খেলেছি জাতীয় লিগে। টেস্ট ক্রিকেটের জন্য যতটুকু প্রস্তুতি দরকার নিয়েছি। এর বাইরে কিছু চিন্তা করিনি।”


দিনের খেলা শেষে নিজের সেঞ্চুরি নিয়ে লিটন বলেন, “অনুভূতি তো সব সময় ভালো। কোনো ব্যাটসম্যান যদি সেঞ্চুরি করে তার থেকে বড় কিছু থাকে না পাওয়ার। গত দুই তিনটা খেলায় আমি কাছাকাছি গিয়েছিলাম, জিম্বাবুয়ের গেমটাতেও কাছাকাছি গিয়েছিলাম। কিন্তু হয়নি এটা ক্রিকেটের অংশ। এখন সেঞ্চুরি করেছি ভালো লাগছে। কিন্তু এটা যদি আরেকটু বড় করতে পারতাম তাহলে হয়ত দলের জন্য ভালো হতো।”


সূত্রঃ অনলাইন